BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সতর্কবার্তায় কান না দিলে ভুগতে হবে’, চিন নিয়ে কেন্দ্রকে ফের হুঁশিয়ারি রাহুলের

Published by: Paramita Paul |    Posted: July 24, 2020 2:44 pm|    Updated: July 24, 2020 2:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক ইস্যুতে কেন্দ্রকে লাগাতার আক্রমণ কর চলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। কখনও ভিডিও পোস্ট করে তো কখনও আবার তথ্য-পরিসংখ্যান দিয়ে মোদি সরকারকে তুলোধোনা করছেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি। বৃহস্পতিবার সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিতে আক্রমণ করে রাহুল বলেছিলেন, “উনি তো কেবল নিজের ভাবমূর্তি তৈরিতে ব্যস্ত।” শুক্রবার ফের নাম না করে কেন্দ্রকে  আক্রমণ করে বললেন, “করোনা, অর্থনীতি এমনকী চিন নিয়েও আমি সতর্ক করেছিলাম। কিন্তু ওঁরা পাত্তা দেয়নি।”

করোনা পরিস্থিতির শুরু থেকেই টুইটারকে হাতিয়ার করে কেন্দ্র তথা প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগছেন রাহুল (Rahul Gandhi)। লাদাখে (Ladakh) উত্তেজনার পর সেই আক্রমণের ধার আরও বেড়েছে। তাঁর আক্রমণের জবাব দিতে প্রায় রোজই বিজেপির নেতা-মন্ত্রীদের আসরে নামতে হচ্ছে।  তাঁরাও পালটা রাহুলকে আক্রমণ করছেন। কিন্তু তাতেও যে রাহুলকে থামানো যাবে তা কার্যত স্পষ্ট। 

[আরও পড়ুন : প্রকল্পের বিরোধিতায় ই-মেল, পরিবেশ কর্মীদের বিরুদ্ধে UAPA আইন প্রয়োগের ভাবনা কেন্দ্রের!]

শুক্রবার টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “আমি কোভিড পরিস্থিতি. অর্থনৈতিক দুরবস্থা নিয়ে বারবার সতর্ক করেছিলাম। কিন্তু ওঁরা গুরুত্ব দেয়নি। ফলে বিপর্যয় চলছেই। আমি চিন নিয়েও ওঁদের সতর্ক করছি। কিন্তু ওঁরা সেই সতর্কবার্তায় কান দিচ্ছে না।” না লিখলেও রাহুল প্রচ্ছন্নভাবে কেন্দ্রকে বুঝিয়ে দিল, তাঁর সতর্কবাণীতে কান দিলে পরে ফল ভুগতে হতে পারে। এ বিষয়ে অবশ্য কেন্দ্রের কোনও মন্ত্রী বা বিজেপি নেতারা মুখ খোলেননি। 

[আরও পড়ুন : আবারও আত্মঘাতী সুশান্ত-অনুরাগী, ‘ছিঁছোড়ে’ দেখেই গলায় ফাঁস দিল কিশোরী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement