Advertisement
Advertisement

Breaking News

Rahul Gandhi

‘জয় শ্রীরাম’ শুনেই মেজাজ হারালেন রাহুল! ‘হিন্দুবিরোধী’ বলে কংগ্রেসকে তোপ বিজেপির

ভারত জোড়ো ন্যায় যাত্রার সময়েই রেগে ওঠেন কংগ্রেস সাংসদ।

Rahul Gandhi lost his cool after Jai shri Ram chant, alleges BJP | Sangbad Pratidin

ছবি: টুইটার।

Published by: Anwesha Adhikary
  • Posted:January 21, 2024 6:49 pm
  • Updated:January 21, 2024 7:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয় শ্রীরাম ধ্বনি শুনে মেজাজ হারালেন রাহুল গান্ধী (Rahul Gandhi)! এমনকী বাস থেকে নেমে সমবেত জনতার উদ্দেশে রাগতভাবে বার্তা দিতেও দেখা গেল কংগ্রেস (Congress) সাংসদকে। রবিবার ভারত জোড়ো ন্যায় যাত্রা চলাকালীনই রেগে উঠতে দেখা যায় রাহুলকে। গোটা ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তার পরেই কংগ্রেসকে ‘হিন্দুবিরোধী’ বলে তোপ দেগেছে বিজেপি। 

[আরও পড়ুন: দশকের পর দশক আইনি লড়াই চালান ওঁরাই, রামলালার ‘বন্ধু’দের কথা জানেন?]

ভারত জোড়ো ন্যায় যাত্রায় (Bharat Jodo Nyay Yatra) উত্তর-পূর্ব ভারত থেকে জনসংযোগ শুরু করেছেন রাহুল। রবিবার বিজেপিশাসিত অসমের (Assam) মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। সেখানেই অভিযোগ ওঠে, কংগ্রেস নেতা জয়রাম রমেশের গাড়িতে হামলা চালিয়েছে বিজেপি কর্মী-সমর্থকরা। তার পরেই বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, বাসের মধ্যে বসে রয়েছেন রাহুল। সেই বাসকে ঘিরে ক্রমাগত জয় শ্রীরাম স্লোগান দিচ্ছেন সমবেত জনতা। মোদির নামেও ধ্বনি তোলেন তাঁরা।

সেই শুনেই বাস থেকে নেমে জনতার দিকে এগিয়ে যান রাহুল। বেশ রাগত ভঙ্গিতেই সকলের সঙ্গে কথাও বলতে শুরু করেন। এই ভিডিও প্রকাশ করে রাহুল গান্ধী ও কংগ্রেস দুই পক্ষকেই তোপ দেগেছে বিজেপি (BJP)। গেরুয়া শিবিরের মতে, কয়েকদিন আগেই রামলালার প্রাণপ্রতিষ্ঠার আমন্ত্রণ ফিরিয়ে দিয়েছে কংগ্রেস। তার পরে জয় শ্রীরাম ধ্বনিতে রেগে যাচ্ছেন রাহুল। এমন হিন্দুবিরোধী মানসিকতা নিয়ে কীভাবে দেশের মানুষের সামনে দাঁড়াবে কংগ্রেস? উল্লেখ্য, রামমন্দিরের উদ্বোধনকে রাজনৈতিক অনুষ্ঠান আখ্যা দিয়ে আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছে হাত শিবির। 

[আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনের সরাসরি সম্প্রচারে নিষেধাজ্ঞা ডিএমকে’র তামিলনাড়ুতে! নির্মলার পোস্টে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ