২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারত জোড়ো যাত্রায় বোমা মেরে রাহুল গান্ধীকে উড়িয়ে দেওয়ার হুমকি! চাঞ্চল্য মধ্যপ্রদেশে

Published by: Subhajit Mandal |    Posted: November 18, 2022 3:03 pm|    Updated: November 18, 2022 3:03 pm

Rahul Gandhi receives anonymous threat; letter claims will be bombed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার মতো রাহুল গান্ধীকেও (Rahul Gandhi) বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। ভারত জোড়ো যাত্রা চলাকালীনই প্রাক্তন কংগ্রেস সভাপতিকে খুনের হুমকি! মধ্যপ্রদেশের ইন্দোর পুলিশের হাতে এমনই একটি বেনামি চিঠি এসে পৌঁছেছে। ওই হুমকি চিঠিতে বলা হয়েছে, রাহুল ইন্দোরে পা রাখলেই তাঁকে বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। শুধু রাহুল নন, গুলি করে মেরে ফেলা হবে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথকেও।

পুলিশ (Indore Police) সূত্রের খবর, ইন্দোরের জুনির একটি মিষ্টির দোকানে চিঠিটি পাওয়া গিয়েছে। চিঠিটি কে বা কারা লিখেছে সেটা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই পুরো বিষয়টির তদন্তে নেমেছে ইন্দোর পুলিশ। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চিঠির প্রেরককে শনাক্ত করার চেষ্টা চলছে। হুমকি পাওয়ার পরই রাহুলের নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটসাঁট করা হচ্ছে।

[আরও পড়ুন: ক্যাডেটদের প্রশিক্ষণই মূল লক্ষ্য, শীঘ্রই মিটবে তহবিল সমস্যা, ময়দানে জানালেন এনসিসি-র ডিজি]

প্রায় আড়াই মাস ধরে চলছে রাহুলের ভারত জোড়ো যাত্রা। তামিলনাড়ু থেকে শুরু হয়ে অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, পেরিয়ে যাত্রা আপাতত মহারাষ্ট্রে। সেখানে পা দিয়েই হুমকি পেলেন রাহুল। আগামী ২৪ নভেম্বর ইন্দোরের খালসা স্টেডিয়ামেই রাত্রিবাস করার কথা কংগ্রেস নেতার। স্বাভাবিক ভাবেই এই হুমকি চিঠি কংগ্রেস নেতাদের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়াচ্ছে। রাহুলের পরিবারের দুই সদস্যকে ইতিমধ্যেই দুষ্কৃতীদের হাতে অকালে প্রাণ হারাতে হয়েছে। সেই স্মৃতি কংগ্রেস নেতাদের মধ্যে এখনও টাটকা।

[আরও পড়ুন: সম্পত্তির সঙ্গে বাড়ছে উচ্চাকাঙ্ক্ষাও, বিদেশে ফ্যামিলি অফিস খুলতে চলেছেন গৌতম আদানি!]

এদিকে শুক্রবারই রাহুলের যাত্রায় যোগ দিয়েছেন মহাত্মা গান্ধীর পৌত্র তুষার গান্ধী। এদিন সকালে মধ্যপ্রদেশের বুলগনা জেলায় পদযাত্রায় অংশ নেন এই ইতিহাসবিদ। রাহুলের পাশে মহাত্মা গান্ধীর দৌহিত্রের হাঁটাকে ঐতিহাসিক বলে দাবি করেছে কংগ্রেস। এর আগে এর আগে রাহুলের যাত্রায় যোগ দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী পুনম কৌর। বলিউড অভিনেত্রী পূজা ভাট, অভিনেতা সুশান্ত সিংও। গতকালই বলিউড অভিনেত্রী রিয়া সেন এই যাত্রায় যোগ দেন। কংগ্রেসের দাবি, রাহুলের যাত্রায় ব্যাপক সাড়া মিলছে। জাতি-ধর্ম-বর্ণ-বয়স নির্বিশেষে সকলে কংগ্রেস নেতার হাতে হাত রেখে এগোচ্ছেন। এখনও পর্যন্ত এই যাত্রা যে যে এলাকা দিয়ে গিয়েছে, সব এলাকাতেই জনসমুদ্র চোখে পড়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে