BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পাশবিক! নাবালক শ্যালককে খুনের পর গাড়ির ডিকিতে নিয়ে ঘুরল ক্যাব চালক

Published by: Soumya Mukherjee |    Posted: March 16, 2020 12:16 pm|    Updated: March 16, 2020 12:16 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাবালক শ্যালককে খুনের পর তার মৃতদেহ ডিকিতে ভরে ফের সেই গাড়িতে করে যাত্রীদের নিয়ে ঘুরছিল এক ক্যাব চালক। পরে সেটি একটি নির্জন জায়গাতে পুঁতেও দেয়। যদিও শেষ রক্ষা হল না, মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত করতে নেমে তাকে গ্রেপ্তার করে পুলিশ। রবিবার সোনু নামে ওই ব্যক্তিকে আদালতে তোলা হলে ১৮ মার্চ পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিলেন বিচারক। পাশবিক এই ঘটনাটি ঘটেছে রাজস্থান (Rajasthan)-এ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মহেন্দ্র ওরফে সোনু একজন ক্যাব চালক। কিছুদিন আগে শ্বশুরের কাছে একলক্ষ টাকা ধার চেয়েছিল সে। কিন্তু, সেই টাকা দিতে রাজি হননি সোনুর শ্বশুর। বিষয়টি নিয়ে গন্ডগোল চলছিল। শুক্রবার সোনুর ১৩ বছর বয়সী শ্যালক নীতিন খাট্টিক এক বন্ধুর বাড়িতে পড়াশোনা করতে গিয়েছিল। সেখান থেকে তাকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত। কিছুক্ষণ বাদে বাড়ি যাবে বলে জানায় ওই নাবালক। কিন্তু, তাকে ছাড়তে রাজি হয়নি সোনু। তখন তার পরীক্ষার পড়ার ক্ষতি হচ্ছে বলে অভিযোগ নীতিন। এই নিয়ে কথা কাটাকাটি চলার সময় আচমকা তাকে গলা টিপে খুন করে সোনু। তারপর তার মৃতদেহ গাড়ির ডিকিতে ভরে যাত্রী পরিবহণ করছিল।

[আরও পড়ুন: ‘রাজ্যপালদের কোনও কাজ নেই’, গোয়ার দায়িত্ব নিয়েই বিতর্কিত মন্তব্য সত্যপাল মালিকের ]

এদিকে অনেকক্ষণ বাড়ি না ফেরায় নীতিনের সন্ধানে খোঁজাখুঁজি শুরু করে তার বাড়ির লোক। পরে এক বন্ধুর কাছ থেকে জানতে পারে জামাইবাবু সোনু তাকে ডেকে নিয়ে গিয়েছে। তখন সোনুর সঙ্গে যোগাযোগের চেষ্টা শুরু হয়। অন্যদিকে তখনই নীতিনের বাড়ির লোকের কাছে একটা ফোন আসে। নীতিনকে ফেরত পেতে হলে টাকা দিতে হবে বলে জানানো হয়। এরপরই সোনুর উপর সন্দেহ হয় তার শ্বশুরবাড়ির লোকদের। পুলিশকে সে কথা খুলে বলেও। তদন্তে নেমে ওই নাবালক ও অভিযুক্তের মোবাইল ট্র্যাক করে সোনুকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে জেরা করে নীতিনের মৃতদেহ উদ্ধার করা হয়।

[আরও পড়ুন: চিন ও ইউরোপের মতো ভারতে প্রভাব বিস্তার করতে পারবে না করোনা, আশার বাণী গবেষকদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement