BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

কাশ্মীরে করোনা আক্রান্ত বিজেপি নেতার সঙ্গে বৈঠক, সেলফ আইসোলেশনে রাম মাধব

Published by: Monishankar Choudhury |    Posted: July 14, 2020 8:19 pm|    Updated: July 14, 2020 8:19 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলফ আইসোলেশনে বিজেপির নীতিনির্ধারকদের মধ্যে অন্যতম রাম মাধব। একইভাবে নিজের বাড়িতে সংস্পর্শ এড়িয়ে থাকছেন কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং। মঙ্গলবার টুইট করে এই খবর জানিয়েছেন গেরুয়া শিবিরের দুই নেতা।

[আরও পড়ুন: বিজেপিতে যেতে নারাজ অনুগামীরা! শচীন পাইলটের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা]

গত রবিবার জম্মু ও কাশ্মীরের বিজেপি সভাপতি রবীন্দ্র রায়নার সঙ্গে শ্রীনগর থেকে বান্দিপোরা যাত্রা করেন রাম মাধব ও জিতেন্দ্র সিং। তারপর জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন রবীন্দ্র রায়না। ফলে আজ বিকেল ৪টে থেকেই সেলফ আইসোলেশনে চলে গিয়েছেন দুই নেতা। গত রবিবার, রাম মাধব, জিতেন্দ্র সিং ও রায়না-সহ একাধিক বিজেপি নেতারা বান্দিপোরা দলের নিহত জেলা সভাপতি ওয়াসিম বারির পরিবারের সঙ্গে দেখা করেন।

উল্লেখ্য, কয়েকদিন আগেই সন্ত্রাসবাদীদের বুলেট ঝাঁজরা হয়ে যান কাশ্মীরের বিজেপি (BJP) নেতা ওয়াসিম বারি। মৃত্যু হয়েছে তাঁর বাবা ও ভাইয়েরও। ওই হামলার দায় স্বীকার করেছে জইশ-ই-মহম্মদ, লস্কর-ই-তইবা এবং হিজবুল মহম্মদ জঙ্গি সংগঠনের সম্মিলিত স্থানীয় সংগঠন ‘দি রেজিটেন্স ফ্রন্ট’ (The Resistance Front )। যদিও পুলিশের দাবি হামলার মূলচক্রী পাকিস্তানি জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ।স্থানীয় এক সহযোগীর গ্রেপ্তারির বদলা নিতেই এই হামলা। অন্যদিকে, বিজেপি নেতার পরিবারের নিরাপত্তার দায়িত্বে থাকা ১০ পুলিশ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। জঙ্গি হামলার ঘটনায় শোকস্তব্ধ বিজেপি কর্মকর্তারা। টুইটারে শোকপ্রকাশ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী।

[আরও পড়ুন: ‘উন্নয়নের জোয়ারে’ ভেসে গোটা পাড়া গেরুয়া করলেন যোগীর মন্ত্রী, ক্ষুব্ধ বাসিন্দারা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement