১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার একমাস পর করোনা আক্রান্ত RSS প্রধান মোহন ভাগবত

Published by: Subhajit Mandal |    Posted: April 10, 2021 7:56 am|    Updated: April 10, 2021 10:53 am

Rashtriya Swayamsevak Sangh chief Mohan Bhagwat has tested positive for coronavirus | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনা আক্রান্ত আরএসএস প্রধান মোহন ভাগবত (Mohan Bhagwat)। শুক্রবার দুপুরে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। সরসংঘচালকের শরীরে করোনার মৃদু উপসর্গ ধরা পড়েছে। আপাতত তাঁকে নাগপুরের কিংসওয়ে হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: বিধায়ক কেনাবেচার আশঙ্কা, অসমে ভোট মিটতেই প্রার্থীদের জয়পুর উড়িয়ে নিয়ে গেল কংগ্রেস]

শুক্রবার রাতে আরএসএসের (Rashtriya Swayamsevak Sangh) সরকারি টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে জানানো হয়েছে, “রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংস্থার শ্রদ্ধেয় সরসংঘচালক মোহন ভাগবতজি আজ দুপুরে করোনা পজিটিভ রিপোর্ট হাতে পেয়েছেন। আপাতত ওঁর শরীরে করোনার সাধারণ উপসর্গ দেখা যাচ্ছে। তবে সাবধানতার জন্য তাঁকে নাগপুরের কিংসওয়ে হাসপাতালে ভরতি করা হয়েছে।” মোহন ভাগবতের বয়স ৭০। স্বাভাবিকভাবেই এই বয়সে কো-মরবিডিটি থাকার সম্ভাবনা বেশি। আর সেটাই ভাবাচ্ছে চিকিৎসকদের। আরএসএস (RSS) প্রধান অনেক আগেই করোনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। গত ৭ মার্চ তাঁকে প্রথম ডোজ দেওয়া হয়, সম্ভবত আগামী সপ্তাহেই তাঁকে দ্বিতীয় ডোজ দেওয়ার কথা ছিল।তার আগেই মারণ ভাইরাসের কবলে পড়লেন তিনি। যা নিয়ে চিন্তায় ভাগবতের অনুগামীরা। গত কয়েকদিনে যাঁরা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রত্যেককে আইসোলেশনে পাঠানো হয়েছে এবং করোনা পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: জোড়া বাঁদর ব্যবহার করে অভিনব ডাকাতি! দিল্লিতে গ্রেপ্তার দুই গুণধর]

সার্বিকভাবেই মহারাষ্ট্রের কোভিড (COVID-19) পরিস্থিতি ভয়ঙ্কর। প্রত্যেকদিন প্রায় ৬০ হাজার মানুষ এই মারণ ভাইরাসের কবলে পড়ছেন। যার একটা বড় অংশ নাগপুরের। এর মধ্যেই গতকাল নাগপুরে ভয়াবহ একটি দুর্ঘটনা ঘটে গিয়েছে। গতকাল রাতে নাগপুরের এক কোভিড হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আরও বেশ কয়েকজনের আহত হওয়ার খবর মিলছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement