BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গোয়ার সুইমিং পুলে রাশিয়ান নাবালিকাকে ধর্ষণ, কর্ণাটক থেকে গ্রেপ্তার অভিযুক্ত

Published by: Suparna Majumder |    Posted: May 12, 2022 6:01 pm|    Updated: May 12, 2022 6:01 pm

Russian minor raped at Goa resort, staff accused | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক রাশিয়ান (Russian Girl) নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল দক্ষিণ গোয়ার এক রিসর্ট কর্মীর বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রবি লামানি। গোয়ার (Goa) একটি রিসর্টে রুম অ্যাটেনডেন্টের কাজ করে সে। ওই নাবালিকার মা অভিযোগ দায়ের করেন। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন পেরনাম থানার পুলিশ ইনস্পেক্টর বিক্রম সিং।

ঘটনাটি ঘটেছে গত ৬মে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন মেয়েকে রিসর্টে রেখে তার মা কাছেই আরাম্বোল বাজারে গিয়েছিলেন। সেই সময়েই ১২ বছরের নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে। নাবালিকার মা জানিয়েছেন, সুইমিং পুলে ধর্ষণ (Minor Girl Rape) করা হয়েছে। তারপর ঘরে নিয়ে এসে ফের মেয়েটির উপর নির্যাতন চালানো হয়েছে। ঘটনার পর থেকে পলাতক ছিল অভিযুক্ত। পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্ত রবি বিবাহিত। 

[আরও পড়ুন: তিরিশ টুকরো করা হয়েছিল জামাইবাবুকে, বদলা নিতে তিরিশটি গুলিতে দুষ্কৃতীর দাদাকে খুন]

তিন দিন পর ৯ মে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বিক্রম সিং বলেছেন, কর্ণাটকের গাডাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে ২৮ বছর বয়সী রবিকে। সেখানেই অভিযুক্তের আদি বাড়ি বলে জানিয়েছে পুলিশ।

একটি সর্বভারতীয় সংবাদ সংস্থাকে পুলিশ ইনস্পেক্টর বিক্রম সিং জানিয়েছেন, “অভিযোগকারিণী বলেছেন, তিনি কিছু জিনিস কিনতে বাজারে গিয়েছিলেন। সেই সময়ে তাঁর মেয়ে রিসর্টেই ছিল। তাকে একা পেয়েই ধর্ষণ করে রবি। অভিযোগ পাওয়ার পরেই রবিকে খুঁজতে শুরু করে গোয়ার পুলিশ। গাডাগ এলাকায় রবিকে দেখা গিয়েছে বলে জানা যায়। ২৪ ঘণ্টার মধ্যেই তাকে ধরে ফেলেছি আমরা।” পুলিশ আরও জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধি অনুসারে ধর্ষণের মামলা করা হয়েছে। তাছাড়াও পকসো আইনেও মামলা দায়ের করা হয়েছে রবির বিরুদ্ধে। 

[আরও পড়ুন: ধর্ষণ করে খুনের পর তরুণীর মৃতদেহের সঙ্গেও যৌনাচার! গ্রেপ্তার যুবক]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে