BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বেছে বেছে প্রতিশোধ নেব’, হিন্দুদের হুমকি সমাজবাদী নেতার! বিজেপির অভিযোগে শোরগোল উত্তরপ্রদেশে

Published by: Biswadip Dey |    Posted: January 26, 2022 2:16 pm|    Updated: January 26, 2022 3:50 pm

Samajwadi Party candidate Adil Chaudharys comment sparks controversy in Uttar Pradesh। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত নির্বাচনের দিন এগিয়ে আসছে, ততই পারদ চড়ছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। এবার নয়া বিতর্ক ছড়াল সমাজবাদী পার্টির (Samajwadi Party) প্রার্থী আদিল চৌধুরির মন্তব্যে। সোজা হুমকি দিয়ে তিনি বলেছেন, তাঁরা ক্ষমতায় এলে একজনও পার পাবেন না। কাদের কথা বলছেন তিনি? বিজেপি-র অভিযোগ, ওই নেতা আসলে হিন্দুদের হুমকি দিচ্ছেন। স্বাভাবিক ভাবেই এই মন্তব্যে শোরগোল ভোটমুখী উত্তরপ্রদেশে।

ঠিক কী বলেছিলেন ওই নেতা? তাঁর কথায়, ”চিন্তা করবেন না। আমরাই সরকার গড়ব। ঈশ্বরের নামে শপথ করে বলছি, একজনও ছাড় পাবে না। যেভাবে ওরা আমাদের বিরুদ্ধে অপরাধ করে গিয়েছে, আমরা তার প্রতিশোধ নেব। এরপর এমন কিছু করার আগে ওদের একশো বার ভাবতে হবে।”

[আরও পড়ুন: দিল্লিতে গণধর্ষণের শিকার ৮ বছরের শিশুকন্যা! আশঙ্কাজনক অবস্থায় ভরতি হাসপাতালে]

বিজেপি এই মন্তব্যকে হাতিয়ার করে সমাদজবাদী পার্টিকে আক্রমণ করতে শুরু করেছে। দলের মুখপাত্র ও আইটি সেলের প্রধান অমিত মালব্যকে টুইটারে ওই ভিডিওটি শেয়ার করে অখিলেশকে কটাক্ষ করতে দেখা গিয়েছে। তিনি লেখেন, ”দক্ষিণ মীরাট সমাজবাদী প্রার্থী আদিল চৌধুরি হিন্দুদের হুমকি দিয়েছেন। উনি বলেছেন, ‘আমাদের সরকার এলে ছাড়ব না… বেছে বেছে প্রতিশোধ নেওয়া হবে।’ অখিলেশ কি নাহিদ হাসান, আদিল চৌধুরির মতো হিন্দুবিরোধী গুন্ডাদের টিকিট দিয়েছেন?”

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগকে কার্যত উড়িয়ে দিয়েছেন আদিল। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি সরাসরি অভিযোগটি সম্পর্কে কোনও কথা না বললেও বিজেপিকে এর জন্য দায়ী করেছেন। তাঁর অভিযোগ, বিজেপি ভিডিওটি এডিট করেছে। এর ফলে বিকৃত হয়ে গিয়েছে তাঁর মন্তব্য।

[আরও পড়ুন: জাতীয় ভোটার দিবসে ‘এক দেশ, এক নির্বাচনে’র পক্ষে সওয়াল মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে