১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘গো করোনা’ বলেও মিলল না রেহাই! আক্রান্ত রামদাস আতাওয়ালের নিরাপত্তারক্ষী

Published by: Soumya Mukherjee |    Posted: April 24, 2020 9:11 am|    Updated: April 24, 2020 9:11 am

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona) তখনও সেভাবে বিস্তার করেনি নিজের প্রভাব। সবে চিন থেকে বেরিয়ে ইউরোপের দেশগুলিতে ছড়াতে শুরু করছে মৃত্যুজাল। সেসময় একদিন সন্ধে বেলায় চিনের রাষ্ট্রদূতকে পাশে নিয়ে মুম্বইয়ের ইন্ডিয়া গেটের সামনে ‘গো করোনা গো’ স্লোগান তুলেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আতাওয়ালে। বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল প্রচুর। কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্য হওয়ার পরেই প্রকাশ্যে তিনি কীভাবে এই ধরনের আচরণ করতে পারেন তা নিয়েও প্রশ্ন উঠেছিল। এবার জানা গেল সামাজিক ন্যায় মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রীর বাসভবনের এক নিরাপত্তা রক্ষীর করোনা হয়েছে।

পরিস্থিতি দেখে তখন চুপ করে গেলেও গত ৫ এপ্রিল রাত নটার পর দেশের বিভিন্ন জায়গা থেকে ‘গো করোনা গো’ স্লোগান ওঠায় ফের নিজের পুরনো অবস্থানে ফিরে যান। দাবি করেন তিনিও প্রথম এই স্লোগান তুলেছিলেন। ‘গো করোনা’ স্লোগানের জন্মদাতা হিসেবে নিজের অধিকার প্রতিষ্ঠা করার চেষ্টা করেন! খাতায়-কলমে এখনও পর্যন্ত সেই স্বীকৃতি না পেলেও করোনার সন্ধান মিলল এবার তাঁর বাসভবনের এক নিরাপত্তারক্ষীর শরীরে। বিষয়টি প্রকাশ্যে আসার পর আড়ালে কটাক্ষ করছে বিরোধীরা।

[আরও পড়ুন: পাশবিক! মধ্যপ্রদেশে নাবালিকাকে ধর্ষণের পর চোখ খুবলে নিল দুষ্কৃতী]

রামদাস আতাওয়ালের রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়ার এক নেতা জানান, সামাজিক ন্যায় মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী রামদাস আতাওয়ালের পূর্ব বান্দ্রায় অবস্থিত বাসভবনের এক নিরাপত্তারক্ষীর শরীরে করোনার জীবাণু পাওয়া গিয়েছে। তাই গত পাঁচদিন ধরে স্থানীয় একটি সরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। কিছুদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। করোনা উৎসর্গও দেখা যাচ্ছিল। তাই তাঁকে হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। তার ফলাফল প্রকাশের পরই জানা যায় তিনি করোনায় আক্রান্ত। গতকাল ওই ব্যক্তির শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হয়েছিল। বর্তমানে তাঁর অবস্থা আগের থেকে ভাল। দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলেই আশা করছেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: ‘সমস্ত মুসলিম সম্প্রদায়কে দায়ী করা যায় না’, নিজামুদ্দিন ইস্যুতে মন্তব্য মুখতার আব্বাস নকভির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement