BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘শাহিনবাগ আত্মঘাতী জঙ্গিদের জন্মস্থল’, বিস্ফোরক কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ

Published by: Paramita Paul |    Posted: February 6, 2020 2:00 pm|    Updated: February 6, 2020 3:01 pm

Shaheen Bagh now suicide bombers' breeding ground:Giriraj Singh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কেন্দ্রীয় মন্ত্রীর নিশানায় শাহিনবাগ। এবার CAA বিরোধী আন্দোলনের কেন্দ্র শাহিনবাগ’আত্মঘাতী  জঙ্গীদের জন্ম দিচ্ছে বলে কটাক্ষ করলেন মন্ত্রী গিরিরাজ সিং। এখান থেকেই দেশ বা জাতির বিরুদ্ধে ষড়য়ন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। রাজধানীর বিধানসভা নির্বাচনে বিজেপির হাতিয়ার শাহিনবাগ আন্দোলন। একের পর এক নেতা-মন্ত্রীরা এই CAA বিরোধী আন্দোলনের বিরদ্ধে তোপ দেগেছেন। এবার সেই বিতর্কে গিরিরাজ সিংয়ের মন্তব্য আরও ইন্ধন জোগাল বলে মনে করা হচ্ছে।

গত দু’মাস ধরে দিল্লির শাহিনবাগে CAA’র বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ চলছে। সেই আন্দোলনকে কটাক্ষ করে বৃহস্পতিবার টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী। হিন্দিতে করা টুইটে গিরিরাজ সিং লেখেন, “শাহিনবাগ আর শুধু আন্দোলনের কেন্দ্রস্থল নয়। এটা আসলে আত্মঘাতী বোমা হামলাকারীদের জন্মভূমি। দেশের রাজধানীতে বসে গোটা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের পরিকল্পনা করা হচ্ছে।”

[আরও পড়ুন : নামেই বিপত্তি! বিমানে কালো তালিকাভুক্ত বস্টনের নাগরিক ‘কুণাল কামরা’ও]

এদিন তিনি একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটি শাহিনবাগের বলেও দাবি করেন তিনি। এখানেই থামেননি গিরিরাজ সিং। পরের আরেকটি টুইটে তিনি লেখেন, “দিন কয়েক আগে শাহিনবাগের এক মহিলা আন্দোলনকারীর দুধের শিশু মারা যায়। তাকে তার বাবা-মা শহিদ তকমা দিয়েছে। এটা আত্মঘাতী বোমা তৈরির কৌশল নয়তো আর কি!” এর আগেও বেশ কয়েকবার আপত্তিকর মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছেন গিরিরাজ সিং।

[আরও পড়ুন : শাহিনবাগে হামলাকারী মোদি-শাহের ভক্ত, ধৃতের বাবার বয়ান বদলে তরজা তুঙ্গে]

শুধু কেন্দ্রীয় প্রাণিসম্পদ ও মৎস্যমন্ত্রী গিরিরাজ সিং-ই নন, শনিবার দিল্লি নির্বাচনের আগে বিজেপির হয়ে প্রচারে এসে শাহিনবাগের প্রতিবাদ বিক্ষোভকে লক্ষ্য করে বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে অন্যান্য বিজেপি নেতারাও। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তো বলেই দিয়েছিলেন, “শাহিনবাগের বিরুদ্ধে দিল্লির মানুষের রাগ জমা হচ্ছে। যার প্রতিফলন দেখা যাবে দিল্লির নির্বাচনে।” এদিকে শনিবার শাহিনবাগে গুলি চালিয়েছিল কপিল গুজ্জর নামে এক ব্যক্তি। সে ও তাঁর পরিবার আম আদমী পার্টির সদস্য বলে জানান দিল্লি পুলিশের অপরাধ দমন শাখার পদস্থ কর্তা রাজেশ দেও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement