১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নিষিদ্ধ করা হোক ‘রইস’, দাবি শিব সেনা-বিশ্ব হিন্দু পরিষদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 27, 2017 7:25 am|    Updated: January 27, 2017 7:25 am

Shiv Sena, VHP seek ban on SRK's Raees

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার শিব সেনা, বিশ্ব হিন্দু পরিষদের রোষের মুখে ‘রইস’। গুজরাতে সিনেমাটি নিষিদ্ধ করা হোক। এমনটাই দাবি তাদের। অভিযোগ, এই সিনেমাটিতে শাহরুখ খান একজন বাস্তব মাফিয়াকে মহিমান্বিত করেছেন। বুধবার মুক্তি পেয়েছে রইস। ভিএইচপি নেতা রণছোড় ভরওয়াদের দাবি, ছবিটিতে শাহরুখ খানের চরিত্রটি কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন আব্দুল লতিফের উপর ভিত্তি করে তৈরি। রইসে পাক অভিনেত্রী মাহিরা খানের অভিনয় করা নিয়েও কটাক্ষ করেছেন তিনি। মাহিরা খান ভারত বিরোধী মন্তব্য করেছেন বলেও অভিযোগ এই ভিএইচপি নেতার। তবে এতেই ক্ষান্ত থাকেননি তিনি। শাহরুখ খানের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা করা হোক বলেও দাবি জানান তিনি।

পরিচালক রাহুল ঢোলাকিয়ার ছবিতে কিং খানের বিপরীতে রয়েছেন পাক অভিনেত্রী মাহিরা খানকে৷ যা নিয়ে উঠেছিল বিতর্কের ঝড়৷ গত বছর উরিতে জঙ্গি হামলার পর ভারতে পাক শিল্পীদের কাজ করা নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল৷ তবে পাক তারকার উপস্থিতি যাতে ‘রইস’-এর মুক্তিতে কোনওভাবেই বাধা হয়ে না দাঁড়ায়, তার জন্য মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরের সঙ্গে দেখা করে আলাদাভাবে কথা বলেছিলেন শাহরুখ৷

গতবছর উরি হামলার পর পাক অভিনেতাদের উপর নিষেধাজ্ঞার দাবি জানিয়ে সরব হয়েছিল শিব সেনা। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ পাক অভিনেতা ফাওয়াদ খানকে নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে