১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রার্থী তালিকা ঘোষণার আগেই সিন্ধিয়াকে শুভেচ্ছা শিবরাজের! বিতর্ক এড়াতে মুছলেন টুইট

Published by: Sucheta Chakrabarty |    Posted: March 11, 2020 9:58 pm|    Updated: March 11, 2020 10:03 pm

Shivraj Sing Congratulate jyotiraditya as RS member later delete the tweet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার বিজেপিতে যোগদানের পর জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে উষ্ণ অভ্যর্থনা জানান মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এমনকী গেরুয়া শিবিরে যোগদানের পরই টুইট করে শিবরাজ সিং। সেই টুইটে জ্যোতিরাদিত্যকে শুভেচ্ছার পাশাপাশি রাজ্যসভার বিজেপি মনোনীত প্রার্থী হিসেবেও উল্লেখ করেন তিনি। তবে বিতর্ক বাধে তার কিছুক্ষণের মধ্যেই। কারণ বিজেপি ৯ প্রার্থীর নাম-সহ রাজ্যসভায় প্রার্থী তালিকা প্রকাশের পরেই সেই টুইটটি মুছে ফেলেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

বুধবার দুপুরে বিজেপিতে যোগদানের পরই সোশ্যাল মিডিয়ায় টুইট করে শিবরাজ অভ্যর্থনা জানান প্রাক্তন কংগ্রেস সাংসদকে। টুইটে লেখেন, “স্বাগত জানাই মহারাজ, সঙ্গে আছে শিবরাজ।”  এই শুভেচ্ছা বার্তার সঙ্গে টুইটে জ্যোতিরাদিত্যকে মধ্যপ্রদেশ থেকে বিজেপি মনোনীত রাজ্য়সভার প্রার্থী হিসেবে উল্লেখ করেও আগাম শুভেচ্ছা জানান শিবরাজ। এরপরই বুধবার সন্ধে নাগাদ বিজেপি নিজেদের রাজ্যসভার প্রার্থী তালিকা ঘোষণা করে। সেই তালিকায় বিজেপি জোটসঙ্গীর মধ্যে থেকে ২ জন ও বাকি প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করে। কিন্তু তার অনেক আগেই দলের অন্দরের তথ্য আগাম আন্দাজ করে সোশ্যাল মিডিয়ায় তা প্রকাশ করায় কিছুটা অস্বস্তিতে পড়েন শিবরাজ সিং চৌহান। তাই তড়িঘড়ি কোনও বিতর্কে জড়াতে না চেয়ে টুইটটিকেই মুছে ফেলেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী। বিজেপির এই রাজ্যসভার প্রার্থীদের তালিকায় নাম রয়েছে মধ্যপ্রদেশের জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, অসমের ভূবনেশ্বর কাতিলা, বিহারের বিবেক ঠাকুর, গুজরাটের অভয় ভরদ্বাজ, রামিলাবেন বারা, ঝাড়খণ্ডের দীপক প্রকাশ, মণিপুরের লিসেনবা মহারাজা, মহারাষ্ট্রের উদয়ন রাজ ভোঁসলে, রাজস্থানের রাজেন্দ্র গেহলটের।

[আরও পড়ুন:‘ই-মেলে নয়, সশরীরে জমা দিতে হবে ইস্তফাপত্র’, বিদ্রোহী বিধায়কদের নির্দেশ স্পিকারের]

মধ্যপ্রদেশে গুনার চারবারের সাংসদ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া মঙ্গলবার কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধীর কাছে ইস্তফাপত্র জমা দেন। তার কিছুক্ষণ আগেই অমিত শাহের সঙ্গে প্রধানমন্ত্রীর বাসভবন লোক কল্যাণ মার্গের বাড়িতে যান জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। বুধবার দুপুরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন মধ্যপ্রদেশের ‘মহারাজ’ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

[আরও পড়ুন:‘দিল্লিতে হিংসার পিছনে রয়েছে গভীর ষড়যন্ত্র’, সংসদে অবশেষে মুখ খুললেন অমিত শাহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে