BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দিল্লির আদালতে গ্যাংওয়ার, গুলিবৃষ্টিতে মৃত কমপক্ষে ৬

Published by: Monishankar Choudhury |    Posted: September 24, 2021 2:00 pm|    Updated: September 24, 2021 3:00 pm

Shootout at Delhi court, at least 6 dead | Sangbad Pratidin

নন্দিতা রায়, নয়াদিল্লি: ভয়াবহ ঘটনায় কেঁপে উঠল রাজধানী দিল্লি (Delhi)। রোহিনী কোর্টে গুলিবৃষ্টি কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্র গোগির বিরোধী গ্যাংয়ের। ওই ঘটনায় গোগি-সহ এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে অন্তত ছয়জনের।

[আরও পড়ুন: অখিল ভারতীয় আখড়া পরিষদের প্রধান নরেন্দ্র গিরির মৃত্যুর তদন্তভার গেল সিবিআইয়ের হাতে]

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রোহিনী কোর্টের ২০৭ নম্বর কক্ষে এদিন শুনানি চলছিল গ্যাংস্টার জিতেন্দ্রর। তখনই সেখানে বিরোধী গ্যাংয়ের দুই সদস্য আচমকা গুলি চালাতে শুরু করে। উকিল সেজে কোর্টে ঢুকে পড়েছিল হামলাকারীরা। তাদের গুলিতে আহত হয়ে ঢলে পড়ে জিতেন্দ্র। এলোপাথাড়ি গুলি চালানোর ফলে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন আরও বেশ কয়েকজন। সঙ্গে সঙ্গেই পালটা হামলা চালান আদালত কক্ষে মজুত পুলিশকর্মীরা। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে অন্তত ছ’জনের। দিল্লির অন্ধকার জগতের অন্যতম নাম জিতেন্দ্র। অপহরণ, খুন-সহ তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে নিহত গ্যাংস্টারের বিরুদ্ধে।

[আরও পড়ুন: COVID-19 Guidelines: সংক্রমণ ৫ শতাংশের বেশি হলে সেই জেলায় উৎসব নয়, নির্দেশ কেন্দ্রের]

উল্লেখ্য, কয়েকদিন আগেই দিল্লির কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্রকে গ্রেপ্তার করে দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল। তারপর তাকে আদালত তোলা হয়। সূত্রের খবর, কোর্ট চত্বরেই জিতেন্দ্রকে খতম করার ছক কষে বিরোধী টিল্লু গ্যাং। এলাকা দখল নিয়ে ওই ডোলের সঙ্গে দীর্ঘদিন ধরেই বিবাদ ছিল জিতেন্দ্রর দলের। সেইমতো এদিন হামলা চালায় তারা। তবে দিল্লি পুলিশের দাবি, গ্যাংওয়ার নয়, পুলিশের গুলিতেই মৃত্যু হয়েছে দুই আততায়ীর।  

এদিকে, দিনদুপুরে খোদ দিল্লির বুকে এহেন ঘটনা নব্বইয়ের দশকের মুম্বইয়ের কথাকেই যেন মনে করিয়ে দেয়। সেই সময় ‘আন্ডারওয়ার্ল্ড’-এর রক্তাক্ত অভ্যন্তরীণ লড়াইয়ে লাল হয়ে উঠেছিল বাণিজ্যনগরীর পথ। তারপরই মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অভিযান ও এনকাউন্টার পর্বে দয়া নায়কদের মতো পুলিশ অফিসারদের উত্থান। এবার রাজধানীর বুকে এই গ্যাংওয়ার তেমনই কোনও ঘটনার আগাম সংকেত কি না, তা সময়ই বলবে।          

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement