১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আরাবল্লী পর্বতের কাছে ব্যাগ বন্দি অবস্থায় মিলল শ্রদ্ধার দেহাংশ! কী জানাল পুলিশ?

Published by: Sulaya Singha |    Posted: November 25, 2022 6:42 pm|    Updated: November 25, 2022 6:42 pm

Shraddha Walkar Case: Human Remains Recovered from Trolley Bag in Aravalli Hills | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে লিভ ইন পার্টনারের হাতে খুন হওয়া শ্রদ্ধা ওয়ালকরের দেহাংশ খুঁজে বের করতে জোরকদমে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এবার ফরিদাবাদে আরাবল্লী পর্বতে মিলল মানুষের দেহাংশ ভরতি একটি ট্রলি ব্যাগ। পুলিশের প্রাথমিক ধারণা, এই দেহাংশ শ্রদ্ধারও হতে পারে।

বৃহস্পতিবার আরাবল্লী পর্বতের কাছে পালি রোড এলাকায় একটি পরিত্যক্ত ট্রলি ব্যাগ উদ্ধার করে পুলিশ। তার মধ্যেই মনুষ্য দেহের কিছু অংশ পাওয়া যায়। ইতিমধ্যেই তা খতিয়ে দেখেছে ফরেনসিক দল। তারপর তা মর্গে পাঠায় সুরজকুণ্ড থানার আধিকারিকরা। শ্রদ্ধা খুনের তদন্তকারী দিল্লি পুলিশের দল প্রথমে মনে করেছিল, শ্রদ্ধার হত্যাকাণ্ডের সঙ্গে এর যোগ থাকতে পারে।

[আরও পড়ুন: ‘ব্রাত্য বসুর নির্দেশেই অতিরিক্ত শূন্যপদ’, হাই কোর্টে জানালেন শিক্ষাসচিব মণীশ জৈন]

ওই মৃতদেহ পুরুষ নাকি মহিলার, তা এখনও জানা যায়নি। ময়নাতদন্তের পর এ বিষয়ে এফআইআর দায়ের হতে পারে বলে পুলিশ সূত্রে খবর। যদিও মেহেরৌলির পুলিশের অ্যাসিসট্যান্ট কমিশনার বিনোদ নারাং জানান, এর সঙ্গে শ্রদ্ধার খুনের কোনও সম্পর্ক নেই। তা সত্ত্বেও গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, চলতি বছর ১৮ মে দিল্লির মেহেরৌলিতে প্রেমিকা শ্রদ্ধাকে খুন করে তাঁর প্রেমিক তথা লিভ-ইন সঙ্গী আফতাব আমিন পুনাওয়ালা। খুনের পর শ্রদ্ধার দেহ ৩৫টি টুকরো করে আফতাব। এরপর দিল্লি শহরের বিভিন্ন জায়গায় তা ফেলতে থাকে সে। এখনও পর্যন্ত শ্রদ্ধার দেহের সমস্ত অংশের খোঁজ পায়নি পুলিশ। তবে শ্রদ্ধাকে খুনের (Shraddha Walkar murder) কথা ইতিমধ্যেই স্বীকার করে নিয়েছে লিভ ইন পার্টনার আফতাব। রাগের মাথাতেই প্রেমিকাকে খুন করেছিল বলেও দিল্লির আদালতে দাবি করেছে অভিযুক্ত। ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে আফতাবকে আদালতে বিচারকের সামনে হাজির করা হলে সেখানেই অপরাধ কবুল করে সে বলে জানা যায়। আফতাবকে ভালবেসে পরিবার, চাকরি, শহর ছেড়ে দিল্লিতে চলে এসেছিল তরুণী। যদিও তাঁর পরিণতি হয় মর্মান্তিক।

[আরও পড়ুন: হিজাব বিরোধীদের উপর হামলা রক্ষণশীলদের! বিশ্বকাপে ফের বিতর্কে ইরান ম্যাচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে