২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সামান্য ধাক্কাতেই ধসে গেল নির্মীয়মাণ কলেজের দেওয়াল! যোগীরাজ্যে বড়সড় দুর্নীতির অভিযোগ

Published by: Suparna Majumder |    Posted: June 25, 2022 2:31 pm|    Updated: June 25, 2022 2:31 pm

SP MLA pushed down wall in Pratapgarh, Akhilesh Yadav slams Yogi government | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরকারি প্রকল্পের অধীনে তৈরি হবে ইঞ্জিনিয়ারিং কলেজ।  তার জন্য তৈরি হচ্ছে ইমারত। কাজ দেখতে গিয়েছিলেন বিধায়ক।  হাত দিয়ে নির্মীয়মাণ ইমারতের দেওয়াল  ঠেলতেই তা তাসের ঘরের মতো ভেঙে পড়ছে। যোগীরাজ্যের এমনই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব (Akhilesh Yadav)।  ক্যাপশনে বিজেপি সরকারকে একহাত নিয়েছেন তিনি। 

Wall-2

নিজের বিধানসভা ক্ষেত্রে সরকারি প্রকল্পের অধীনে নির্মীয়মাণ ইঞ্জিনিয়ারিং কলেজ তৈরির কাজ দেখতে গিয়েছিলেন সমাজবাদী পার্টির বিধায়ক আর কে বর্মা। হাত দিয়ে হালকা ঠেলতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ঘরের দেওয়াল। দলীয় বিধায়কের এই ভিডিওটি টুইটারে শেয়ার করেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। নিজের টুইটের ক্যাপশনে তিনি লেখেন, “বিজেপির শাসনকালে দুর্নীতির অসামান্য ও বিস্ময়কর নিদর্শন। সিমেন্ট ছাড়াই ইঞ্জিনিয়ারিং কলেজের ভিত তৈরি করা হচ্ছে!”

[আরও পড়ুন: ইস্তফা দেবেন না উদ্ধব ঠাকরে, কার্যনির্বাহী বৈঠকের আগে দাবি সঞ্জয় রাউতের]

পরে বিধায়ক বর্মা আবার আরও একটি ভিডিও শেয়ার করেন। যেখানে কলেজের অন্য অংশেও ধাক্কা দিলেই দেওয়াল ভেঙে পড়ার ঘটনা দেখা যায়।  কোনও ভিডিওর সত্যতা অবশ্য সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে যাচাই করা সম্ভব হয়নি। তবে জানা গিয়েছে, ঘটনাটি প্রতাপগড় জেলার। বিধায়কের দাবি, হস্টেলের জন্য ওই ভবনটি তৈরি হচ্ছিল। বিষয়টি প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়েছে।

Wall-3

ভিডিও শেয়ার করে বিধায়কের কটাক্ষ করে লেখেন, “আসলে এটাই হল উত্তরপ্রদেশ সরকারের উন্নয়নের দৃষ্টান্ত! পড়ুয়াদের ভবিষ্যৎ গড়তে নয়, তাঁদের মৃত্যুর ব্যবস্থা করছে রাজ্য সরকার। রানিগঞ্জ বিধানসভা কেন্দ্রে এভাবে পাঁচতলা ভবন তৈরি হচ্ছে! এই ঘটনাই প্রমাণ করছে যে, সরকার কতটা দুর্নীতিতে ভরে উঠেছে।”

[আরও পড়ুন: নর্দমা থেকে উদ্ধার ৭টি মানব ভ্রুণ, লিঙ্গ জেনেই গর্ভপাত? হুলুস্থুল কর্ণাটকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে