২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যোগীকে হুমকির জের! বুলডোজারে গুঁড়িয়ে দেওয়া হল ‘সপা’ বিধায়কের পেট্রল পাম্প

Published by: Kishore Ghosh |    Posted: April 7, 2022 8:05 pm|    Updated: April 7, 2022 9:30 pm

SP MLA's petrol pump bulldozed after threats to Yogi | Sangbad pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বয়ং যোগীকে (Yogi Adityanath) হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ভাইরাল হয়েছে সেই ভিডিও ক্লিপ। এর পরেই উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বরেলির জেলা আধিকারিকরা বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিলেন সমাজবাদী পার্টির (Samajwadi Party) সেই বিধায়কের পেট্রল পাম্প। জেলা আধিকারিকরা অবশ্য জানিয়েছেন, প্রয়োজনীয় নথি ছাড়াই পাম্পটি নির্মাণ করা হয়েছিল, সেই কারণেই বেআইনি নির্মাণ ভেঙে দেওয়া হল।

সমাজবাদী পার্টির ওই বিধায়কের নাম শাহজিল ইসলাম আনসারি (Shazil Islam Ansari)। আনসারির পেট্রল পাম্পটি রয়েছে দিল্লি-রামপুর জাতীয় সড়কের পাশে। সোমবারই আনসারির একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে তিনি বলছেন, “উনি (যোগী) যদি তেমন কথা বলেন, তবে আমাদের বন্দুক থেকে ধোঁয়া নয়, গুলিই বের হবে।”

[আরও পড়ুন: ব্যবসার হিসেব দিতে পারেনি ছেলে, রাগে আগুনে পুড়িয়ে মারল বাবা]

এই ভিডিও ভাইরাল হতেই মুখ্যমন্ত্রীর (CM) বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্যের দায়ে এফআইআর (FIR) দায়ের হয় অভিযুক্ত ‘সপা’ নেতা ও আরও কয়েকজনের বিরুদ্ধে। সামাজিক শান্তিভঙ্গ তথা দাঙ্গা বাঁধানোর মতো মন্তব্যের অভিযোগ আনা হয়েছে আনসারি ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। যদিও ভাইরাল ভিডিওটি ভুয়ো বলে দাবি করেছেন সমাজবাদী পার্টির অভিযুক্ত নেতা।

শাহজিল ইসলাম আনসারির দাবি, তাঁর বক্তব্যকে বিকৃত করা হয়েছে। তিনি বলেন, “একটি নিউজ চ্যানেল আমার ভিডিওটি এডিট করে ভাইরাল করে দিয়েছে। আমি বলেছিলাম, শক্তিশালী বিরোধী দল হিসেবে আমরা সব কিছুর কড়া জবাব দেব। বন্দুক থেকে যেমন ধোঁয়া নয়, বুলেট বের হয়।”

[আরও পড়ুন: ৫০ শতাংশ সেনাকর্মীর কাজের মেয়াদ সর্বোচ্চ ৫ বছর! সেনায় নিয়োগে নয়া প্রস্তাব কেন্দ্রের]

প্রসঙ্গত, ক’দিন আগেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসাবে দ্বিতীয়বার শপথ নিয়েছেন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) উপস্থিতিতে শপথগ্রহণ করেন যোগী আদিত্যনাথ-সহ ৫২ জন মন্ত্রী। এই প্রথম উত্তরপ্রদেশে কোনও মুখ্যমন্ত্রী টানা দু’বার শপথ নিলেন। এবারের বিধানসভা ভোটে বিজেপি ২৫৫টি আসন জিতেছে। গেরুয়া দলের শরিকরা ১৮টি আসন জেতায় মোট ২৭৩টি আসনে জিতে নেন এনডিএ প্রার্থীরা। গেরুয়া ঝড়ে কার্যত উড়ে গিয়েছে বিরোধীদের যাবতীয় প্রতিরোধ। দ্বিতীয় স্থানে থাকা সমাজবাদী পার্টির প্রার্থীরা মাত্র ১১১ টি আসনে জিততে পেরেছেন।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে