BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

‘পাকপ্রেমী কাশ্মীরি ছাত্রদের জিভ কাটলেই ৩ লাখ নগদ’, নিদান শ্রী রাম সেনা নেতার

Published by: Paramita Paul |    Posted: February 20, 2020 6:29 pm|    Updated: February 20, 2020 9:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের জয়গান করা তিন কাশ্মীরি কলেজ পড়ুয়ার জিভ কেটে নেওয়ার ‘নিদান’ দিলেন সিদ্দালিঙ্গ স্বামী। যে বা যারা এই কাজ করতে পারবেন, তাদের জন্য তিন লাখ টাকা আর্থিক পুরস্কারের কথাও ঘোষণা করেছেন শ্রী রাম সেনার কার্যকরি সভাপতি। তাঁর এই মন্তব্য নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া তোলপাড় শুরু হয়ে গিয়েছে। উসকানিমূলক মন্তব্য করায় তাকে গ্রেপ্তারির দাবিও তুলেছেন নেটিজেনদের একাংশ।

ছত্রপতি শিবাজির ৩৯৩ জন্মবার্ষিকী উপলক্ষ্যে এক জনসভার আয়োজন করা হয়েছিল। সেখানেই পাকিস্তান মুরদাবাদের স্লোগান ওঠে। সেই জনসভার মঞ্চ থেকেই বিতর্কিত মন্তব্য করেন শ্রী রাম সেনার কার্যকরি সভাপতি সিদ্দালিঙ্গ স্বামী। প্রসঙ্গত, কর্নাটকের হুব্বলিয়ের এক কলেজে তিন কাশ্মীরি পড়ুয়া পাকিস্তানের সমর্থনে স্লোগান দিয়েছিল। তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ আনা হয়েছে। এবার সেই তিন ছাত্রর বিরুদ্ধে কার্যত হুঁশিয়ারি দেন সিদ্দালিঙ্গ স্বামী।

[আরও পড়ুন : ডাক্তারের চেম্বারে বসে চিকিৎসায় ব্যস্ত মানসিক ভারসাম্যহীন ব্যক্তি, হতবাক রোগীর আত্মীয়রা]

জনসভা থেকে শ্রী রাম সেনার কার্যকরি সভাপতি বলেন, “যে তিন ছাত্র পাকিস্তানের স্বপক্ষে স্লোগান দিয়েছেন, তাদের জিভ ছিঁড়ে আনতে পারলে তিন লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।” পাশাপাশি কংগ্রেস নেতা সিএম ইব্রাহিমের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ আনার দাবি জানিয়েছেন তিনি। সিদ্দালিঙ্গ স্বামীর অভিযোগ, কংগ্রেস নেতা পুলিশকে ‘দেবদাসী’ বলে কটাক্ষ করেছেন। তাই সিএম ইব্রাহিমের বিরুদ্ধেও রাষ্ট্রদ্রোহিতার দায়ে মামলা রুজুর দাবি জানানো হয়েছে।

[আরও পড়ুন : খুশির ক্লাস’ নিয়ে উচ্ছ্বসিত, ভারতে এসে দিল্লির সরকারি স্কুল ঢুঁ মারবেন ট্রাম্প ঘরনি]

প্রসঙ্গত, ২০০৯ সালে মেঙ্গালুরুর এক পাবে হামলায় এই সংগঠনের প্রতিষ্ঠাতা প্রমোদ মুত্থালিকের নাম জড়িয়েছিল। এই ঘটনার পর বহু মহিলা সংগঠন তার বিরুদ্ধে সরব হয়েছিলেন। রীতিমতো তার অফিসে গোলাপী অন্তর্বাস পাঠিয়েছিলেন। এবার ফের বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এলেন সেই সংগঠনেরই কার্যকরি সভাপতি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement