Advertisement
Advertisement
Tamil Nadu Hooch Tragedy

বিষমদ খেয়ে তামিলনাড়ুতে মৃত অন্তত ২৫! চিকিৎসাধীন বহু

তদন্তে নেমেছে পুলিশ। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করছে প্রশাসন। এই ঘটনায় কড়া পদক্ষেপ করার কথা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। 

Tamil Nadu Hooch Tragedy: 25 Dead After Consuming Toxic Alcohol

প্রতীকী ছবি

Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:June 20, 2024 8:26 am
  • Updated:June 20, 2024 5:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিষমদ খেয়ে তামিলনাড়ুতে (Tamil nadu) মৃত অন্তত ২৫! চিকিৎসাধীন ৬০ জন। ফলে মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে। এই ঘটনা কল্লাকুড়িছি জেলার। বৃহস্পতিবার এমনটাই জানিয়েছে সেখানকার প্রশাসন। এই ঘটনায় কড়া পদক্ষেপ করার কথা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে কয়েকজনকে।   

কল্লাকুড়িছি প্রশাসন সূত্রে খবর, বুধবার রাতে বিষমদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন বহু মানুষ। হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মধ্যে ২৫ জনের মৃত্যু হয়। এখনও চিকিৎসাধীন অন্তত ৬০ জন। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। জেলার সরকারি হাসপাতালে সকলের চিকিৎসা চলছে।

Advertisement

এই ঘটনায় ক্ষোভপ্রকাশ করে কড়া পদক্ষেপ করার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী স্ট্যালিন। পাশাপাশি মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি এক্স হ্যান্ডেলে লেখেন, ‘এই ঘটনায় আমি স্তম্ভিত। কল্লাকুড়িছিতে বিষমদ খেয়ে যাঁদের মৃত্যু হয়েছে তাঁদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রয়েছে। যারা এই ঘটনার জন্য দায়ী তাঁদের প্রত্যেককে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি যে আধিকারিকরা এই কাণ্ড রুখতে ব্যর্থ হয়েছেন তাঁদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ করা হবে। এই ঘটনা খুবই দুঃখজনক।’

এদিনের বিষমদকাণ্ডে (Hooch Tragedy) শোকপ্রকাশ করেছেন তামিলনাড়ুর রাজ্যপাল আর এন রবি। এক্স হ্যান্ডেলে তিনি লেখেন,’কল্লাকুড়িছিতে বিষমদ খেয়ে মৃত্যুর ঘটনায় আমি উদ্বিগ্ন। মৃতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রয়েছে। যাঁদের চিকিৎসা চলছে আমি তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি।’ তিনি আরও জানান, ‘প্রায়শই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে এই ধরনের ঘটনার খবর মেলে। যা খুবই উদ্বেগের বিষয়।’ ফের বিষমদের কারণে প্রাণহানি রুখতে সরকারকে কড়া নজরদারি চালানোর পরামর্শ দিয়েছেন তিনি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ