BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ডোনাল্ড ট্রাম্পের আরোগ্য কামনায় উপবাস, প্রাণ গেল তেলেঙ্গানার যুবকের

Published by: Biswadip Dey |    Posted: October 12, 2020 12:29 pm|    Updated: October 12, 2020 12:29 pm

Telangana man who fasted, prayed for Trump's recovery rrom COVID dies | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) ভারত সফরের সময় খবরের শিরোনামে এসেছিলেন তেলেঙ্গানার (Telengana) এক যুবক। তিনি ট্রাম্পের অন্ধ অনুরক্ত। বাড়িতে মার্কিন প্রেসিডেন্টের মূর্তি তৈরি করে রীতিমতো পুজো করতেন! ট্রাম্পের করোনা হওয়ার কারণে স্বাভাবিকভাবেই অত্যন্ত উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তিনি। তাঁর আরোগ্য কামনায় শুরু করেছিলেন উপবাস। শেষপর্যন্ত হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন বুসসা কৃষ্ণ রাজু নামের ওই যুবক। 

তাঁর বন্ধুরা জানাচ্ছেন, ডোনাল্ড ট্রাম্পের করোনা আক্রান্ত হওয়ার খবরে ভেঙে পড়েছিলেন রাজু। এক ঘনিষ্ঠ বন্ধুর কথায়, ‘‘রাজু গতবছরই ট্রাম্পের ছ’ফুট মূর্তি বানিয়েছিল বাড়িতে। নিয়মিত পুজো করত। ট্রাম্পের করোনা আক্রান্ত হওয়ার খবরে ভেঙে পড়েছিল। তারপর থেকেই বহু বিনিদ্র রাত্রি কাটিয়েছে ও। উপবাস করে মার্কিন প্রেসিডেন্টের আরোগ্য কামনা করছিল গত তিন-চার দিন ধরে। রবিবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে ওর মৃত্যু হয়েছে।’’

[আরও পড়ুন : করোনা ভ্যাকসিন সবার আগে পাবেন তরুণ ও শ্রমজীবীরা! কী বলছেন স্বাস্থ্যমন্ত্রী?]

গত ফেব্রুয়ারিতে ট্রাম্পের ভারত সফরের সময় শিরোনামে এসেছিলেন রাজু। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি তাঁর ট্রাম্প-ভক্তির কথা জানানোর সময় বলেছিলেন, ‘‘আমি চাই ভারত ও আমেরিকার সম্পর্ক সব সময় মজবুত থাকুক। প্রতি শুক্রবার আমি ট্রাম্পের দীর্ঘ জীবন কামনা করে উপোস করি। কোনও কাজ করতে যাওয়ার সময়ে আমার কাছে ওঁর ছবি থাকে। আমি ওঁর কাছে প্রার্থনা জানিয়ে কাজ শুরু করি।’’ এমনকী, ট্রাম্পের দু’দিনের ভারত সফরের সময় তিনি তাঁর সঙ্গে দেখা করারও আরজি জানিয়েছিলেন।

প্রসঙ্গত, করোনা আক্রান্ত হওয়ার পর তিন দিন হাসপাতালে ছিলেন ডোনাল্ড ট্রাম্প। তারপরই তিনি সেখান থেকে চলে এসে হোয়াইট হাউসে প্রবেশ করেন। মুখের মাস্কও খুলে ফেলেন। যা নিয়ে প্রবল বিতর্ক হয়েছে। শনিবার হোয়াইট হাউসে তিনি জানান, ‘‘আমি ভাল আছি। দারুণ লাগছে।”

[আরও পড়ুন : উত্তরপ্রদেশের পর এবার দিল্লি, শর্তসাপেক্ষে দুর্গাপুজোর অনুমতি দিল কেজরিওয়ালের সরকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে