BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রার্থীপদ প্রত্যাহারে ৫০ কোটি টাকা ঘুষ! বিস্ফোরক অভিযোগ তেজ বাহাদুরের

Published by: Subhajit Mandal |    Posted: May 5, 2019 10:58 am|    Updated: May 5, 2019 10:58 am

They tried to bribe me 50 crores, claims Tez bahadur

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারাণসীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে লড়ার জন্য মনোনয়ন দিয়েছিলেন। সেই প্রার্থীপদ বাতিল হয়েছে। তবু, গেরুয়া শিবিরকে তোপ দাগতে ছাড়ছেন না বিএসএফের বরখাস্ত জওয়ান তেজ বাহাদুর যাদব। এবার রীতিমতো বিস্ফোরক অভিযোগ আনলেন তেজ বাহাদুর। তাঁর দাবি, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে প্রার্থীপদ প্রত্যাহার করার জন্য তাঁকে ৫০ কোটি টাকা ঘুষ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়। প্রথমে ভয় দেখিয়েছিল, তাতেও প্রার্থীপদ প্রত্যাহার না করায় মোটা অঙ্কের ঘুষ দিতে চেয়েছিল।

[আরও পড়ুন: হিন্দু ভাবাবেগে আঘাত! ইয়েচুরির বিরুদ্ধে মামলা রামদেবের]

তেজ বাহাদুর নিজেই ঘোষণা করেছিলেন আসন্ন লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে নির্দল প্রার্থী হিসেবে লড়বেন। তাঁর লক্ষ্য ছিল সেনার অন্দরের দুর্নীতি দূর করে স্বচ্ছতা আনা। সেনা জওয়ানদের প্রতি মোদি সরকারের করা অবিচারের প্রতিবাদ করা। প্রথমে নির্দল প্রার্থী হিসেবে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেও, পরে সমাজবাদী পার্টি তাঁর পাশে দাঁড়ায়। নিজেদের প্রার্থী শালিনী যাদবের নাম প্রত্যাহার করে তেজ বাহাদুরকেই মহাজোটের প্রার্থী হিসেবে মনোনীত করেন অখিলেশ। লক্ষ্য ছিল, সেনার প্রতি ভোটারদের আবেগকে কাজে লাগিয়ে বারাণসীতে প্রধানমন্ত্রীকে শক্ত চ্যালেঞ্জের মুখে ফেলা। কিন্তু, শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি। নির্বাচন কমিশন বরখাস্ত সেনা জওয়ানের মনোনয়ন বাতিল করে দেয়।

[আরও পড়ুন: ক্ষয়ক্ষতি জানতে ওড়িশার মুখ্যমন্ত্রী এবং বাংলার রাজ্যপালের সঙ্গে কথা মোদির]

তারপরই বিস্ফোরক অভিযোগ এনেছেন তেজ বাহাদুর। তাঁর অভিযোগ, “শুরুতে মনোনয়ন প্রত্যাহারের জন্য ওরা আমাকে হুমকি দেয়। তাতে কাজ না হওয়ায় আমাকে ৫০ কোটি টাকা ঘুষ দিতে চেয়েছিল। তাতেও রাজি না হওয়ায় আমাকে খুনের হুমকি দেওয়া হয়। শুধু আমাকে নয় আমার ছেলেকও খুন করার হুমকি দিয়েছিল।” এখানেই থেমে থাকেননি তেজ বাহাদুর। তিনি আরও অভিযোগ করেন, বিজেপির চাপেই তাঁর মনোনয়ন বাতিল করেছে নির্বাচন কমিশন। তেজ বাহাদুর অবশ্য নির্বাচন কমিশনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে ইতিমধ্যেই আদালতে যাওয়ার কথা জানিয়ে দিয়েছেন।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে