BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সাতসকালে কাশ্মীরে ফের শুরু গুলির লড়াই, খতম তিন জঙ্গি

Published by: Soumya Mukherjee |    Posted: June 16, 2020 8:42 am|    Updated: June 16, 2020 9:58 am

An Images

মাসুদ আহমেদ, শ্রীনগর: মঙ্গলবার সকালে থেকে ফের গুলির লড়াই শুরু হয়েছে কাশ্মীরের সোপিয়ানে (Shopian) । এর ফলে খতম হয়েছে তিন জন জঙ্গি। ঘটনাস্থল থেকে একটি ইনসাস ও দুটি একে-৪৭ রাইফেল উদ্ধার করেছেন নিরাপত্তারক্ষীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শ্রীনগর থেকে ৬০ কিলোমিটার দূরে অবস্থিত সোপিয়ানের টুরকওয়ানগাম এলাকায় কিছু জঙ্গি লুকিয়ে রয়েছে বলে খবর পান গোয়েন্দারা। এরপর সোমবার গভীর রাতে ৪৪ নম্বর রাষ্ট্রীয় রাইফেলস ওই এলাকায় তল্লাশি শুরু করে। আর সকাল পাঁচটার সময় জঙ্গিদের সঙ্গে শুরু হয় গুলির লড়াই।

[আরও পড়ুন: পরীক্ষা দেওয়ার সিদ্ধান্ত এবার নিজেরাই নিক পড়ুয়ারা, ICSE-ISC নিয়ে আদালতে প্রস্তাব বোর্ডের]

পরে তাতে যোগ দেয় জাইনাপোরা এলাকার স্পেশাল অপারেশন টিম  ও সিআরপিএফ (CRPF) – এর ১৭৮ নম্বর ব্যাটেলিয়ান। যৌথবাহিনীর সদস্যদের সঙ্গে সাড়ে ৬টা পর্যন্ত গুলির লড়াই চলে জঙ্গিদের। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয় তিন জঙ্গির মৃতদেহ উদ্ধার হয়। মঙ্গলবার সকালে এই ঘটনার কথা টুইট করে ঘোষণা করে কাশ্মীর জোনের পুলিশ।

নিরাপত্তারক্ষীদের সূত্রে খবর পাওয়া গিয়েছে, এখনও ওই এলাকায় তল্লাশি চলছে। মৃত জঙ্গিদের পরিচয় জানার চেষ্টা করার পাশাপাশি তাদের সঙ্গীদের খোঁজ করা হচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, জুনের ১৬ তারিখ সকাল পর্যন্ত এমাসে শুধু সোপিয়ানেই ১৭ জন জঙ্গিকে নিকেশ করেছেন নিরাপত্তারক্ষীরা।

[আরও পড়ুন:নিম-হলুদের মতো ভেষজ উপাদান দিয়ে তৈরি হচ্ছে ত্রিস্তরীয় মাস্ক, সৌজন্যে পুণের ডিফেন্স ল্যাব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement