BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ছুটি মেলেনি, অবসাদে দুই সহকর্মীকে গুলি করে মারল ত্রিপুরার TSR জওয়ান

Published by: Paramita Paul |    Posted: December 4, 2021 9:37 pm|    Updated: December 4, 2021 9:38 pm

Tripura State Rifles jawan kills 2 colleagues | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছুটির আবেদন করেছিলেন কিন্তু মঞ্জুর হয়নি। উলটে প্রশিক্ষণে পাঠিয়ে দেওয়া হয় তাঁকে। সেই মানসিক অবসাদে দুই সহকর্মীকে হত্যা করলেন টিএসআর (TSR) জওয়ান। শনিবার সকালে ঘটনাটি ঘটে ত্রিপুরার (Tripura) টিএসআর ক্যাম্পে।

জওয়ানের গুলিতে ঝাঁঝরা হয়েছেন দুইটি টিএসআর আধিকারিক। গুলিবিদ্ধ হয়ে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। অপরজনকে হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। সিপাহী জলা জেলার এই মর্মান্তিক ঘটনার ঘাতক জওয়ান অস্ত্র-সহ থানায় আত্মসমর্পণ করে। গভীর শোক প্রকাশ করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব। পাশাপাশি মৃতের পরিবারকে ৫ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করেছেন তিনি।

[আরও পড়ুন: কোভিড সারলেও শেষরক্ষা হল না, প্রয়াত প্রবীণ সাংবাদিক বিনোদ দুয়া]

পুলিশ সূত্রে খবর, এদিন সকাল সাড়ে ন’টা নাগাদ কোনাবন গ্যাস গেদারিং স্টেশনে টিএসআর রাইফেল মেন সুকান্ত দাস এলোপাথারি গুলি ছুড়তে থাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুবেদার মার্কা সিং জমাতিয়ার। আরেক টিএসআর নায়েক সুবেদার কিরণ জমাতিয়াও গুলিবিদ্ধ হন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা পরীক্ষা করে জানান, পথেই তাঁর মৃত্যু হয়।

ঘাতক অ্যাসল্ট রাইফেল মেন সুকান্ত দাসের স্ত্রী মল্লিক আরিয়ান পুলিশ কনস্টেবল পদে আরকে থানায় কর্মরত। সম্প্রতি সুকান্ত দাস ছুটির আবেদন জানিয়েছিলেন। কিন্তু তাঁর আবেদন মঞ্জুর হওয়ার বদলে তাঁকে প্রশিক্ষণে পাঠিয়ে দেওয়া হয়। মনে করা হচ্ছে, ছুটির আবেদন মঞ্জুর না হওয়ায় প্রচণ্ড মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। যার ফলে সাংঘাতিক ঘটনা সংঘটিত করেছেন তিনি। দুই সহকর্মীকে গুলিতে ঝাঁঝরা করে বাইক চালিয়ে মধুপুর থানায় গিয়ে অস্ত্র-সহ আত্মসমর্পণ করেন সুকান্ত দাস। পুলিশ জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। ছুটি নিয়ে বিবাদের জেরে এই হত্যালীলা সংঘটিত হয়েছে না অন্য কারণ লুকিয়ে রয়েছে তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: যুবকের গোপনাঙ্গে ঢুকল বোমা, চিকিৎসার আগে বম্ব স্কোয়াড ডাকলেন চিকিৎসকেরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে