৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলন্ত ট্রেনে মহিলা যাত্রীকে গণধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ২ জওয়ান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 30, 2017 2:16 pm|    Updated: September 21, 2019 4:08 pm

two jawan arrested for attempting to molest a lady in Magadh express

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্ষককেই ফের ভক্ষক হয়ে উঠতে দেখা গেল। এবার চলন্ত ট্রেনের কামরায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল একদল সেনা জওয়ানের বিরুদ্ধে। ১০০ নম্বর ফোন করে কোনওরকমে রক্ষা পেয়েছেন ওই তরুণী। ঘটনায় দু’জন অভিযুক্ত জওয়ানকে গ্রেপ্তার করেছে জিআরপি। বাকিদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে এলাহাবাদ থেকে দিল্লিগামী মগধ এক্সপ্রেসে।

[ভিনধর্মে প্রেম, কিশোরী ও তার প্রেমিককে খুন পরিবারের]

জানা গিয়েছে, নির্যাতিতা তরুণী প্রথম বর্ষের কলেজ পড়ুয়া। উত্তরপ্রদেশে মির্জাপুর থেকে মগধ এক্সপ্রেসে দিল্লি যাচ্ছিলেন তিনি। ট্রেনে এস ৬ নম্বর কামরায় ছিলেন ওই তরুণী। তাঁর অভিযোগ, বুধবার গভীর রাতে ট্রেন কানপুর স্টেশন ছাড়ার পরই, ওই তরুণীর উপর চড়াও হয় ট্রেনের নিরাপত্তার দায়িত্বে থাকা একদল জওয়ান। কানপুর থেকে ইটাওয়া পর্যন্ত  তাঁর শ্লীলতাহানি করে জওয়ানরা। চলে বেধড়ক মারধর। একসময়ে ওই তরুণীকে অন্য কামরায় নিয়ে গিয়ে গণধর্ষণ করার চেষ্টা করে তারা। বিপদ বুঝে ১০০ নম্বর ডায়াল করেন নির্যাতিতা। খবর পেয়ে ইটাওয়া স্টেশনে প্রস্তুত ছিলেন জিআরপি। মগধ এক্সপ্রসে স্টেশনে পৌঁছতেই অকুস্থলে পৌঁছে যান রেল পুলিশের কর্মীরা। আক্রান্ত মহিলাকে উদ্ধার করে ট্রেন থেকে নামিয়ে আনা হয়। গ্রেপ্তার করা হয় দু’জন জওয়ানকে। বাকিরা পলাতক। তাদের সন্ধানে তল্লাশি শুরু করেছে জিআরপি। যদিও ধৃতদের দাবি, অভিযোগ মিখ্যা।

[কাশ্মীরে ৫ জঙ্গিকে নিকেশ করল সেনা, জারি গুলির লড়াই]

দূরপাল্লার ট্রেনে যাত্রীদের বিশেষ করে মহিলাদের নিরাপত্তা জোরদার করার দাবি দীর্ঘদিনের। এরআগে বহুবার চলন্ত ট্রেনের কামরায় মহিলা যাত্রীদের শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। কিন্তু, এবার যেভাবে গোটা ঘটনায় জওয়ানদের নাম জড়িয়েছে, তাতে আতঙ্কিত যাত্রীরা। তাঁদের প্রশ্ন, খোদ জওয়ানরাই যদি এই ধরণের অপরাধ করেন, তাহলে কারা তাঁদের নিরাপত্তা দেবেন?   উত্তর জানা নেই কারও।

[সিরিয়ালের দৃশ্য নকল করতে গিয়ে অগ্নিদগ্ধ সাত বছরের বালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে