BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জমি বিবাদের জের, ভারতীয় জওয়ানের বাবাকে খুন, অন্তঃসত্ত্বা স্ত্রীকে বেধড়ক মার দুষ্কৃতীদের

Published by: Sulaya Singha |    Posted: July 22, 2020 3:15 pm|    Updated: July 22, 2020 3:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমি নিয়ে অশান্তি-বিবাদ। যার জেরে প্রাণই হারালেন এক ভারতীয় সেনা জওয়ানের বাবা। শুধু তাই নয়, তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হল মাটিতে। এমন অমানবিক ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে যোগী আদিত্যনাথের রাজ্যে।

ঘটনা উত্তরপ্রদেশের আমেঠির সংগ্রামপুর এলাকার। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধেয় অশোক শুক্লা তার দলবল নিয়ে হাজির হয় ওই জওয়ান সূর্য প্রকাশ বাড়িতে। সেখানেই একটি জমি সংক্রান্ত বিষয় নিয়ে তুমুল গোল শুরু হয়। পরিস্থিতি একটাই উত্তপ্ত হয়ে ওঠে যে বচসা গড়ায় হাতাহাতিতে। আর রাগের মাথায় অশোক ও লোকজন ধারাল অস্ত্রের কোপ বসায় জওয়ানের বাবার উপর। ৫৫ বছরের রাজেন্দ্র মিশ্র ছটফট করতে করতে মাটিতে লুটিয়ে পড়েন। সেখানেই থেমে যায়নি হামলাকারীরা। অভিযোগ, জওয়ানের অন্তঃসত্ত্বা স্ত্রীকে বেধড়ক মারধর করে তারা। তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। গুরুতর আহত তিনি।

[আরও পড়ুন: যাত্রীবোঝাই চলন্ত বাসে তরুণীকে ধর্ষণ চালকের, পাশবিক ঘটনা উত্তরপ্রদেশে]

জম্মু ও কাশ্মীরে পোস্টিং সূর্য প্রকাশের। পরিবারের এমন সংকটের দিনে স্বভাবতই অসহায় বোধ করছেন তিনি। এসপি খ্যাতি গর্গ জানিয়েছেন, রাজেন্দ্র মিশ্রর মৃতহদেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। অশোক শুক্লা ও তার সঙ্গীদের খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে। সামান্য জমি নিয়ে বিবাদে জওয়ানের পরিবারের এমন করুন পরিণতি দেখে শোকস্তব্ধ সংগ্রামপুরের থেঙ্গাহ সুকুলপুর গ্রামের বাসিন্দারা।

[আরও পড়ুন: কতদিন ‘ওয়ার্ক ফ্রম হোম’ করতে হবে তথ্যপ্রযুক্তি কর্মীদের? জানাল টেলিকম দপ্তর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement