BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সরকারি বৈঠকের মধ্যেই দলীয় বিধায়ককে জুতোপেটা বিজেপি সাংসদের, দেখুন ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: March 6, 2019 7:47 pm|    Updated: March 6, 2019 7:47 pm

MP hits MLA with shoe

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরকারি বৈঠকের মধ্যেই দলীয় বিধায়ককে জুতোপেটা করলেন এক বিজেপি সাংসদ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সন্ত কবীর নগরে। সংবাদ সংস্থা এএনআই-এর তরফে ভিডিও টুইট করা হতেই বিতর্ক দেখা দিয়েছে বিজেপির অন্দরে। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, স্থানীয় সাংসদ শরদ ত্রিপাঠীর সঙ্গে এক প্রকল্পে ভিত্তিপ্রস্তরে নাম পরিবর্তন নিয়ে প্রথমে কথা কাটাকাটি শুরু হয় দলীয় বিধায়ক রাকেশ সিংয়ের। প্রথমে কিছুক্ষণ দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হলেও পরে পা থেকে জুতো খুলে রাকেশকে মারতে থাকেন শরদ।

[সন্ত্রাসবাদ ও দুর্নীতি দূর করতে চাইছি, কিন্তু বিরোধীরা আমাকে তাড়াতে চাইছে: নরেন্দ্র মোদি]

এরপরই নিজের চেয়ার থেকে উঠে পড়ে শরদকে পালটা মারতে থাকেন রাকেশও। বিষয়টি দেখে প্রথমে হকচকিয়ে গেলেও পরে দুজনকে সামাল দেওয়ার চেষ্টা করেন ওই বৈঠকে উপস্থিত পুলিশ আধিকারিক থেকে অন্য সরকারি প্রতিনিধিরা।

[নিরাপত্তার জালে তিতিবিরক্ত যাত্রী, ইন্ডিগো কর্তৃপক্ষের বিরুদ্ধে উগরে দিলেন ক্ষোভ]

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বিষয়টি রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের চোখে পড়েছে। তদন্তের পর এই ঘটনায় দোষী সাব্যস্তের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। যদিও ভিডিওটি সামনে আসার পর এই ঘটনা উত্তরপ্রদেশের মানুষের নাম খারাপ করছে বলেই অভিযোগ বিরোধীদের। এবিষয়ে যোগী আদিত্যনাথ ও বিজেপির ব্যাখ্যাও চেয়েছে তারা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে