১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

নির্মম! গরু চোর সন্দেহে খুন করা হল মানসিক ভারসাম্যহীন যুবককে

Published by: Abhisek Rakshit |    Posted: January 16, 2021 6:03 pm|    Updated: January 16, 2021 6:03 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) রাজ্য উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। গরু চোর সন্দেহে প্রথমে বেধড়ক পেটানোর পর গুলি করে খুন করা হল এক মানসিক ভারসাম্যহীনকে। ঘটনাটি ঘটেছে মেইনপুরি (MainPuri) জেলার ওচা পুলিশ স্টেশনের অন্তর্গত নাগলা সাওয়াজ গ্রামে। মৃত যুবকের নাম সানি যাদব। তিনি ফিরোজাবাদ (Firozabad) জেলার খেরিয়া গ্রামের বাসিন্দা। দু’দিন আগেই মেইনপুরি জেলায় এসেছিলেন বলে খবর।

গরু চোর সন্দেহে পিটিয়ে খুন! দেশের একাধিক রাজ্যে গত কয়েকবছরে এই ধরনের একাধিক ঘটনা সামনে এসেছে। উত্তরপ্রদেশেও এর আগে বহুবার এই ধরনের ঘটনা ঘটেছে। এবারও কেবল সন্দেহের বশেই প্রাণ হারাতে হল সানি নামে ওই যুবককে। জানা গিয়েছে, ঘটনার দিন অর্থাৎ বুধবার ভোরে একটি মাঠের মধ্যে ওই যুবককে ইতস্তত ঘোরাঘুরি করতে দেখেন কয়েকজন গ্রামবাসী। তখনই তাদের সন্দেহ হয়, ওই যুবক গরু চুরি করতে এসেছে। এরপরই সানিকে বেধড়ক মারধর করা হয়। এরপর প্রাণ বাঁচাতে দৌড়ে পালাতে যান ওই যুবক। কিন্তু গ্রামবাসীদের মধ্যে কেউ তাঁকে পিছন থেকে গুলি করে। মাটিতে লুটিয়ে পড়েন সানি। তলপেটে গুলি লাগায় ঘটনাস্থলেই মারা যান তিনি। এদিকে, অভিযুক্তরাও ঘটনাস্থল ছেড়ে পালায়।

[আরও পড়ুন: ‘করোনার শেষের শুরু’, দেশজুড়ে টিকাকরণ প্রক্রিয়ার সূচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি]

খুনের ঘটনার কথা জানতে পেরেই ঘটনাস্থলে চলে আসে বিশাল পুলিশ বাহিনী। ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, “খুনের ঘটনার কথা জানতে পেরেই ঘটনাস্থলে যায় পুলিশ। মৃতের বাবার অভিযোগের পরই খুনের মামলা রুজু করা হয়েছে। আপাতত অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। দ্রুতই প্রত্যেককে গ্রেপ্তার করা হবে।” এদিকে, এই ঘটনার কথা প্রকাশ্যে আসার পরই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। অনেকেই এই ঘটনার সমালোচনাও করেছেন।

[আরও পড়ুন: রাশিয়ার থেকে S-400 কেনা নিয়ে ভারতকে হুঁশিয়ারি আমেরিকার! নিষেধাজ্ঞা আরোপের ইঙ্গিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement