BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অমানবিক! সঙ্গমে ‘না’ বলায় স্ত্রীকে গুলি করে খুন করল স্বামী

Published by: Abhisek Rakshit |    Posted: May 27, 2021 6:17 pm|    Updated: May 27, 2021 9:53 pm

UP shocker: Man fatally shoots wife for denying sex, then drowns 3 minor children in Ganga canal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অমানবিক ঘটনা ঘটল যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) রাজ্য উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসেদি গ্রামে। সঙ্গমে ‘না’ বলায় স্ত্রীকে গুলি করে খুন করল স্বামী। শুধু তাই নয়, এরপর গঙ্গায় ৩ সন্তানকে ছুড়েও ফেলে দেয় সে। ইতিমধ্যে পাপ্পু নামে ৩৫ বছরের অভিযুক্তকে গ্রেপ্তারও করেছে পুলিশ। মৃত ওই মহিলার নাম ডলি (২৮)।

জানা গিয়েছে, দশ বছর আগে পাপ্পুর বড় দাদার সঙ্গে ডলির বিয়ে হয়েছিল। কিন্তু স্বামী মারা যাওয়ার পর দেওর পাপ্পুকে বিয়ে করেন ডলি। প্রথমদিকে সমস্ত কিছু ঠিক থাকলেও পরবর্তীতে দু’জনের সংসারে অশান্তি শুরু হয়। মূলত সঙ্গম নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা লাগে। এই প্রসঙ্গে পুলিশ আধিকারিকরা জানান, গত মঙ্গলবার বিকেল থেকেই পাপ্পুর সঙ্গে ডলির ঝগড়া চরমে পৌঁছায়। ডলি আবারও সঙ্গমে না বলায়, রাগের মাথায় তাঁর মাথায় গুলি করে পাপ্পু। শুধু তাই নয়, তিন সন্তান- সানিয়া (৫), বংশ (৩) এবং দেড় বছর বয়সি অর্শিতাকে গঙ্গায় ফেলে দেয় সে। এরপর ওই এলাকা থেকে পালিয়ে যায় পাপ্পু। শেষপর্যন্ত বুধবার সকালে পুলিশের জালে ধরা পড়ে সে।

[আরও পড়ুন: মেহুল চোকসিকে ফেরত নিতে নারাজ অ্যান্টিগা, ৪৮ ঘণ্টার মধ্যে ফেরানো হতে পারে ভারতে]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পুলিশের জেরায় নাকি ওই অভিযুক্ত জানিয়েছে, বিগত ১৫ দিন ধরে বারংবার স্ত্রীর সঙ্গম করতে চেয়েছিল সে। কিন্তু প্রত্যেকবারই স্ত্রী মানা করে দেয়। এর মধ্যেই একদিন স্ত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। শেষে ঘটনার দিন একইভাবে স্বামীকে সঙ্গমে মানা করেন ডলি। এরপরই রাগের মাথায় স্ত্রীকে গুলি করে সে। এরপর তিন সন্তানকে গঙ্গায় ছুঁড়ে ফেলে দেয় পাপ্পু। ইতিমধ্যে গঙ্গায় ওই শিশুদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। কিন্তু তাদের কোনও খোঁজ এখনও মেলেনি। এই ঘটনায় ইতিমধ্যে গোটা এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তের উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন অনেকেই।

[আরও পড়ুন: স্রেফ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেতে পোষা কুকুরকে বেলুনে বেঁধে উড়িয়ে গ্রেপ্তার ইউটিউবার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement