২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

যোগীরাজ্যে অনাচার, শারীরিক পরীক্ষার বদলে যুবতীর শ্লীলতাহানিতে অভিযুক্ত দুই চিকিৎসক

Published by: Soumya Mukherjee |    Posted: June 6, 2020 7:35 pm|    Updated: June 6, 2020 7:37 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য চিকিৎসকদের কুর্নিশ জানাচ্ছে গোটা বিশ্ব। অনেকে তাঁদের ভগবানের আসনেও বসাচ্ছেন। আসলে বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফলেই সুস্থ হয়ে বাড়ি ফিরছেন অনেকে। তাই স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত থাকা এই সব করোনা যোদ্ধাদের সম্মান জানাতে পিছপা হচ্ছেন না কেউ। আর ঠিক এই সময়েই চেকআপের জন্য ক্নিনিকে যাওয়া এক যুবতীকে শ্লীলতাহানি (Sexually Assault) করার অভিযোগ উঠল দুই চিকিৎসকের বিরুদ্ধে। লজ্জাজনক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজাফ্ফরনগরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার মা ও দাদার সঙ্গে মুজাফ্ফরনগরের একটি ক্লিনিকে চেকআপের জন্য গিয়েছিলেন ২৫ বছরের ওই যুবতী। চিকিৎসকদের পরামর্শে তাঁর বাড়ির লোক বাইরে বসেছিলেন আর ওই যুবতীকে ভিতরে চেম্বারে নিয়ে গিয়েছিল অভিযুক্তরা। কিন্তু, সেখান তাঁর শারীরিক পরীক্ষা করার বদলে ওই ক্লিনিকের দুই চিকিৎসক অশোক কুমার ও অখিল শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: বিপদ এখনও কাটেনি, বর্ষার সময় আবার ফিরে আসতে পারে পঙ্গপালের ঝাঁক ]

পরে বাড়িতে ফিরে সমস্ত ঘটনার কথা পরিবারের সদস্যদের খুলে বলেন নির্যাতিতা। তারপরই মেয়েটির বাড়ির লোক ওই ক্নিনিকে গিয়ে অভিযুক্তদের মারধর করেন। পাশাপাশি স্থানীয় থানায় ওই দুই চিকিৎসকের নামে একটি এফআইআরও দায়ের করা হয়। আর এরপরই এলাকা থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

শনিবার এপ্রসঙ্গে সিনিয়র একজন পুলিশ আধিকারিক এইচএস সিং জানান, অভিযোগ পাওয়ার পরেই নির্যাতিতাকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সঙ্গে শুরু হয়েছে তদন্তও। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাদের সন্ধানে চারিদিকে তল্লাশি শুরু হয়েছে। আশাকরি খুব তাড়াতাড়ি তাদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

[আরও পড়ুন: কংগ্রেস ছেড়ে আপে যোগ দিচ্ছেন সিধু? জল্পনার মধ্যেই মুখ খুললেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement