BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

শিশুকে টুকরো টুকরো করে মাংস খেল মাদকাসক্ত যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 24, 2017 1:38 pm|    Updated: February 24, 2017 1:38 pm

UP youth murders boy, Eats flesh, arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত বছরের এক বালককে প্রথমে খুন। তারপর সেই ছোট্ট দেহটি টুকরো টুকরো করে তা খুবলে খাওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাস্থল উত্তরপ্রদেশের পিলিভিট। এই ঘটনায় অভিযুক্ত যুবক নাজিম মিয়াকে গ্রেপ্তারও করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ধৃত নাজিম মাদকাসক্ত। অতিরিক্ত নেশা করার ফলেই হিতাহিত ভুলে গিয়েছে সে।

(২৩-এই বিএমসি ভোটে বাজিমাত এই ম্যানেজমেন্ট পড়ুয়ার)

বছর সাতেকের মহম্মদ মণীশ বাড়ির বাইরে বন্ধুদের সঙ্গে খেলা করছিল। অভিযোগ, প্রতিবেশী নাজিম তাকে ভুলিয়ে ভালিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। সেখানেই মণীশকে খুন করে তার দেহের বিভিন্ন অংশ কেটে টুকরো টুকরো করে ফেলে। এবং নরমাংস খেতে শুরু করে নাজিম। নাজিমের পাশের বাড়ির কারও নজরে ঘটনাটি আসতেই খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ এই দৃশ্য দেখে কার্যত অবাক হয়ে যায়।

(কানপুরের ট্রেন দুর্ঘটনার নেপথ্যে রয়েছে সীমান্তপারের জঙ্গিদের হাত: মোদি)

তদন্তকারী এক পুলিশ আধিকারিক জানান, সাত বছরের ওই শিশুটির দেহ মাটিতে শোয়ানো ছিল। মাথা থেকে ধড় আলাদা। পেটের মাংস খোবলানো। ঘরজুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে চাপ চাপ রক্ত। পাশেই বসে ছিল নাজিম। পুলিশকে দেখে নিজেই এগিয়ে আসে সে। ‘নরখাদক’ নাজিমকে গ্রেপ্তার করে পুলিশ। মণীশের বাবা নাজিমের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। আদালত আপাতত তাকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে অভিযুক্ত যতই মাদকাসক্ত হোক না কেন, তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্থানীয়রা।

(‘নমস্তে গ্যাং’-এর আতঙ্কে ত্রস্ত রাজধানী)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement