BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

Vodafone দিচ্ছে ৮৪ জিবি ডেটা ও আনলিমিটেড ভয়েস কল, খরচ মাত্র…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 29, 2017 11:38 am|    Updated: September 26, 2019 2:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিদিন এক জিবি করে ডেটা আর আনলিমিটেড ভয়েস কলের অফার নিয়ে এল ভোডাফোন। যাঁরা প্রচুর ডেটা ব্যবহার করেন, তাঁদের জন্যই মূলত দু’টি নতুন রিচার্জ নিয়ে এল সংস্থাটি। একটি ৮৪ দিনের ভ্যালিডিটি ও অপরটি ২৮ দিনের ভ্যালিডিটি-সহ। রিলায়েন্স জিও তাদের প্ল্যানের দাম বাড়ানোর এক সপ্তাহের মধ্যেই নয়া প্ল্যান এনে ভোডাফোন বুঝিয়ে দিল, টেলিকম দুনিয়ার দখলের লড়াইতে একচুলও জমি ছাড়বে না তারা।

[অন্তর্বাস তো পরেন, কিন্তু সঠিকভাবে পরার নিয়ম জানেন কি?]

প্রতিদিন এক জিবি করে টানা ৮৪ দিন পর্যন্ত পেতে রিচার্জ করতে হবে ৪৯৬ টাকার। তাহলে মিলবে আনলিমিটেড ফ্রি এসটিডি ও লোকাল ভয়েস কল। সঙ্গে ফ্রি রোমিংও। প্রতিদিন যত খুশি কথা বলা যাবে। কোনও ডেইলি বা উইকলি ‘ক্যাপ’ (সর্বোচ্চ সীমা) নেই। এই প্ল্যান কার্যত সরাসরি জিও-র ৪৫৯ টাকার প্ল্যানকে টক্কর দিতে এসেছে। এই টাকায় একই সুবিধা দেয় জিও। সঙ্গে বাড়তি পাওনা জিও অ্যাপসে আনলিমিটেড অ্যাকসেস।

এবার আসা যাক আর একটি প্ল্যানের কথায়। ২৮ দিনের ভ্যালিডিটি সমৃদ্ধ ১৭৭ টাকার আরেকটি নতুন প্ল্যান এনেছে ভোডাফোন। এই প্ল্যানেও উপরের যাবতীয় সুযোগ সুবিধা মিলবে। মিলবে না শুধুমাত্র ফ্রি রোমিংয়ের সুবিধাটুকু। সুতরাং এই প্ল্যানটি ভোডাফোনের মাস্টার স্ট্রোক বলা যেতেই পারে। প্রথম দফায় নয়া দু’টি প্ল্যানের সুবিধা নিতে পারবেন দিল্লি ও এনসিআর-এর গ্রাহকরা। দিল্লি ও এনসিআর-এর ভোডাফোন ইন্ডিয়ার বিজনেস হেড অলোক ভার্মা জানিয়েছেন, ভোডাফোন সুপারনেটের আন্তর্জাতিক মানের পরিষেবায় যোগ দিতে এলে প্রথম রিচার্জে দুটি নতুন প্ল্যানের সুবিধা নিতে পারেন গ্রাহকরা।

[পাঠিয়েও মুছে ফেলা যাবে মেসেজ, হোয়াটসঅ্যাপে এল বহু প্রতীক্ষিত ফিচার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement