BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের নিশানায় কেজরি, দিল্লির মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে জলের বোতল ছোঁড়া হল গুজরাটে

Published by: Anwesha Adhikary |    Posted: October 2, 2022 11:23 am|    Updated: October 2, 2022 11:26 am

Water bottle thrown at Arvind Kejriwal during Garba festival in Gujarat | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজরাটে (Gujarat) গরবা অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে আক্রান্ত হলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। রাজকোটে একটি অনুষ্ঠানে তাঁকে লক্ষ্য করে জলের বোতল ছুঁড়ে মারার অভিযোগ ওঠে। খোড়ালধাম মন্দিরের অনুষ্ঠানে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করছিলেন তিনি। সেই সময়েই তাঁর দিকে একটি জলের বোতল উড়ে আসতে দেখা যায়। তবে অল্পের জন্য রক্ষা পান কেজরি।

ঠিক কী ঘটেছিল? দেশজুড়ে নবরাত্রি উদযাপনের মধ্যেই দু’দিনের সফরে গুজরাট গিয়েছেন কেজরি। সেখানে খোড়ালধাম মন্দিরে গিয়ে সঙ্গীদের নিয়ে গরবা (Garba) অনুষ্ঠানে যোগ দেন তিনি। রাজকোটের এই মন্দিরে তাঁর সঙ্গে ছিলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। বেশ কিছু দলীয় কর্মী-সমর্থকও তাঁদের সঙ্গে ছিলেন। সকলের সঙ্গেই অনুষ্ঠান উপভোগ করছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: উৎসবের মরশুমে নিম্নমুখী দেশের কোভিডগ্রাফ, কমছে অ্যাকটিভ কেসও]

অনুষ্ঠানের মধ্যে উপস্থিত জনতার দিকে তাকিয়ে হাত নাড়ছিলেন কেজরি। দলীয় কর্মীদের সঙ্গে কথা বলতে গিয়ে খানিকটা অন্যমনস্ক হয়ে পড়েন তিনি। ঠিক সেই সময়েই পিছন দিক থেকে কেজরিকে লক্ষ্য করে জলের বোতল ছুঁড়ে দেন এক ব্যক্তি। যদিও তা কেজরির গায়ে লাগেনি। তাঁর সামনে এসে পড়ে বোতলটি। তবে যিনি এই কাজ করেছেন, সেই ব্যক্তিকে ধরতে পারা যায়নি। তার পরিচয় সম্পর্কেও কিছু জানা যায়নি। এই ঘটনা নিয়ে কিছু প্রতিক্রিয়া দেননি কেজরিও। তবে এই প্রথমবার নয়। আগেও কেজরিওয়ালের মুখে কালি লাগাতে চেষ্টা করেছিলেন এক ব্যক্তি।

চলতি বছরের শেষেই গুজরাটে বিধানসভা নির্বাচন। পাঞ্জাবে ক্ষমতা দখলের পরে গুজরাটেও ভাল ফল করতে মরিয়া আম আদমি পার্টি। সেই জন্যই জনসভা থেকে শুরু করে মিছিল-সমস্ত কিছু উপলক্ষেই ঘনঘন গুজরাট যাচ্ছেন কেজরি। সেই সঙ্গে আপের শীর্ষস্থানীয় নেতারাও প্রাণপণ চেষ্টা করছেন, নরেন্দ্র মোদির গড় থেকে জয় পেতে। রবিবারেও একটি জনসভায় বক্তৃতা দেবেন কেজরি। তাঁর সঙ্গে থাকবেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। সব মিলিয়ে উৎসবের মরশুমেও উত্তপ্ত হয়ে উঠছে গুজরাটের রাজনীতি।  

[আরও পড়ুন: গান্ধী জয়ন্তীতে রাজঘাটে শ্রদ্ধাজ্ঞাপন প্রধানমন্ত্রীর, শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি-উপরাষ্ট্রপতিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে