Advertisement
Advertisement
WB CM Mamata Banerjee visits Jagannath temple

Mamata Banerjee: ওড়িশা সফরে বাংলার মুখ্যমন্ত্রী, মা-মাটি-মানুষের জন্য জগন্নাথ মন্দিরে পুজো

'বাংলা নিবাসে'র জমি পরিদর্শনের পর জগন্নাথ মন্দিরে পুজো দিলেন তিনি।

West Bengal CM Mamata Banerjee visits Jagannath temple । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:March 22, 2023 5:17 pm
  • Updated:March 22, 2023 5:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনদিনের ওড়িশা সফরে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুরীতে ‘বাংলা নিবাসে’র জমি পরিদর্শনের পর বুধবার জগন্নাথ মন্দিরে পুজো দেন তিনি। মা-মাটি-মানুষের জন্য পুজো দিয়েছেন বলেই জানান মমতা। 

পুজো দিয়ে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পুরীর জগন্নাথ মন্দির কর্তৃপক্ষ থেকে শুরু করে ওড়িশার প্রশাসনিক কর্তাব্যক্তি, মুখ্যমন্ত্রী সকলকে ধন্যবাদ জানান। তিনি জানান, মা-মাটি-মানুষের জন্য পুজো দিয়েছেন। মন্দিরের চূড়ায় লাগানো ধ্বজা সঙ্গে নিয়ে বাংলায় ফিরবেন বলেই জানান। সাংবাদিক বৈঠক শেষে তাঁর হাতে জগন্নাথদেবের মূর্তি এবং ছবিও তুলে দেওয়া হয়।

Advertisement

[আরও পড়ুন: শপথের পর বায়রনকে পদ্মের ফুল! ফের উঠছে আঁতাঁতের অভিযোগ]

জগন্নাথ মন্দিরে পুজো দেওয়ার আগে পুরীতে ‘বাংলা নিবাস’ তৈরির জমি পরিদর্শন করেন বাংলার মুখ্যমন্ত্রী। ওড়িশার প্রশাসনিক কর্তাব্যক্তিদের সঙ্গে কথা বলেন। প্রশাসনিক সূত্রে খবর, ৯৯ বছরের লিজে দেবে ওড়িশা সরকার। বৃহস্পতিবার এ বিষয়ে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের সঙ্গে কথা বলবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভাঙা ভাঙা ওড়িয়ায় বলেন, “খুশি আছন্তি। জমি দেখুন্তি। কাল নবীনজিকে সাথ মিলুন্তি।”

Advertisement

[আরও পড়ুন: ওএমআর শিটে ফাঁকা অংশ ভরাতে লোক নিয়োগ, অয়নের কীর্তিতে হতভম্ব ইডি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ