১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মন মজেছে পরপুরুষে! প্রেমিকের সহযোগিতায় স্বামীকে খুনের পর দেহ লোপাট করল স্ত্রী

Published by: Sayani Sen |    Posted: November 27, 2022 10:04 am|    Updated: November 27, 2022 10:15 am

Woman allegedly strangulated her husband to death and buried body in Punjab । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন মজেছে পরপুরুষে। দুই সন্তানের মায়ের পরকীয়া মানতে পারেননি স্বামী। তার প্রতিবাদ করেছিলেন। সেটাই ছিল তাঁর ‘অপরাধ’। বিবাহ বহির্ভূত সম্পর্কের পথের কাঁটা সরাতে প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন করলেন মহিলা। প্রমাণ লোপাট করতে ২৫ ফুট গভীর শৌচালয়ের নালায় ফেলে দেয় স্বামীর দেহ। আপাতত পুলিশ হেফাজতে মহিলা ও তার প্রেমিক।

নিহত আম্রিক সিং, পাঞ্জাবের বক্সিওয়ালার বাসিন্দা। প্রায় পনেরো বছর আগে রাজ্জি কৌরের সঙ্গে বিয়ে হয় তাঁর। ১৩ এবং ১১ বছর বয়সি দু’টি সন্তানও রয়েছে দু’জনের। গত অক্টোবর মাসের শেষের দিকে রাজ্জি থানায় নিখোঁজ ডায়েরি করে। সে জানায় আচমকাই স্বামীর কোনও খোঁজ পাচ্ছে না। পুলিশ ওই ব্যক্তির খোঁজখবর শুরু করে। কোথায় যেতে পারেন আম্রিক, সে সূত্রের খোঁজে তাঁর স্ত্রীর সঙ্গে কথাবার্তা বলে পুলিশ। তবে ‘নিখোঁজ’ ব্যক্তির স্ত্রীর বয়ানে একাধিক অসংগতি মেলে। তাই তাকে দফায় দফায় জেরা করতে শুরু করেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: রাতের কলকাতায় ভয়াবহ অগ্নিকাণ্ড, দাউদাউ করে জ্বলছে টেরিটি বাজারের শতাব্দীপ্রাচীন বাড়ির একাংশ]

প্রথমে যদিও কিছুই বলতে চায়নি সে। পরে পুলিশি জেরায় কার্যত ভেঙে পড়ে ওই মহিলা। জানায়, নিখোঁজ হয়ে যাননি স্বামী। সে খুন করেছে স্বামীকে। খুনে সাহায্য করেছে তারই প্রেমিক। দু’জনে পরিকল্পনা করে আম্রিককে খুন করেছে বলেই জানায় মহিলা।

জানা গিয়েছে, গত ২৭ অক্টোবর বাড়িতে মাংস রান্না করে ওই মহিলা। মাংসে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। ওই মাংস স্বামীকে খাওয়ায়। তাতেই তিনি অচৈতন্য হয়ে পড়েন। এরপর প্রেমিকের সহযোগিতায় স্বামীকে ২৫ ফুট গভীর শৌচালয়ের নালায় দেহ ফেলে দেওয়া হয়। মহিলার বয়ানের ভিত্তিতে পুলিশ সুরজিৎ সিং বাগ্গা নামে ওই ব্যক্তিকেও গ্রেপ্তার করে। এরপর দু’জনকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। অভিযুক্তদের উপস্থিতিতে ঘটনার প্রায় মাসখানেক পর ওই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: ‘সুবিধে নিলে সরকারকেও দেখতে হবে’, দুয়ারে সরকার শিবিরে দাঁড়িয়েই হুঁশিয়ারি TMC ব্লক সভাপতির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে