Advertisement
Advertisement
Mumbai

অনলাইনে আলাপ, কপিল শর্মা শোয়ে অভিনয়ের টোপ দিয়ে তরুণীকে ধর্ষণ মুম্বইয়ে!

মুখ খুললেই খুন করা হবে, তরুণী হুমকি দেয় প্রতারক।

Woman in Mumbai Physically harassed on pretext of work in Kapil Sharma's show

প্রতীকী ছবি।

Published by: Kishore Ghosh
  • Posted:May 26, 2024 7:35 pm
  • Updated:May 26, 2024 7:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কপিল শর্মা শো’য়ে সুযোগ করে দেওয়ার টোপ দিয়ে চূড়ান্ত প্রতারণা। মুম্বইয়ে (Mumbai) ২৬ বছরের তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। এমনকী কুকর্মের পর উঠতি অভিনেত্রীকে হুমকি দেওয়া হয়- ঘটনা প্রকাশ্যে আনলেই খুন করা হবে। তরুণীর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম আনন্দ সিং। কিছুদিন আগেই অনলাইনে তাঁর সঙ্গে আলাপ হয় তরুণীর। আনন্দ জানায়, টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকা এবং ক্ষমতাবান ব্যক্তিদের সঙ্গে ঘনিষ্ট পরিচয় রয়েছে তাঁর। চাইলেই ইন্ডাস্ট্রিতে সুযোগ করে দিতে পারে। তরুণীকে ‘দ্য কপিল শর্মা শো’তে সুযোগ করে দেবেন তিনি।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: জাতীয় দলের কোচ হতে বিশেষ ‘শর্ত’! বিসিসিআইকে কী জানালেন গম্ভীর?]  

এই কথায় বিশ্বাস করেন উচ্চাকাঙ্ক্ষী ওই তরুণী। এর পর আনন্দ তাঁকে অডিশন দেওয়ার নাম করে পালঘরের নালাসোপারা এলাকায় একটি ফাঁকা বাড়িতে ডাকে। ফাঁদে পড়ে তরুণী হাজির হন সেখানেই। ওই বাড়িতেই ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তরুণী নিজেকে বাঁচানোর চেষ্টা করলে তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ। এমনকী ঘটনার কথা প্রকাশ্যে আনলে তাঁকে খুন করা হবে বলে হুমকি দেয় আনন্দ।

 

[আরও পড়ুন: ভিসা সমস্যায় আটকে বিরাট! বিশ্বকাপ খেলতে দলের সঙ্গে যেতে পারলেন না কোহলি]

অভিযুক্তের হাত থেকে কোনও মতে মুক্তি পেয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তরুণী। আনন্দ সিংয়ের বিরুদ্ধে ৩৭৬ (ধর্ষণ) এবং ৫০৬ (অপরাধমূলক ষড়যন্ত্র) ধারায় এফআইআর দায়ের করেছে পুলিশ। ইতিমধ্যে গ্রেপ্তারও করা হয়েছে আনন্দকে। আদালতের নির্দেশে বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছেন অভিযুক্ত।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ