BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘টাকা না দিলেই ধর্ষণের অভিযোগ আনব’, হুমকি দিয়ে শ্রীঘরে মহিলা

Published by: Bishakha Pal |    Posted: November 6, 2018 10:07 am|    Updated: November 6, 2018 10:07 am

Woman makes false charge, held

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হয় ১০ লাখ টাকা দাও, নাহলে ধর্ষণের শাস্তি ভোগ করার জন্য তৈরি হও।” ঠিক এই ভাষাতেই এক ব্যক্তিকে হুমকি দিয়েছিল এক মহিলা। অভিযুক্ত সেই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডায়।

মহিলাদের জন্য যে আইনগুলি করা হয়, তার অপব্যবহার করে মেয়েরাই। কথাটা হয়তো কিয়দাংশে সত্যি। না হলে গ্রেটার নয়ডার লখনউওয়ালি গ্রামে এমন ঘটনা ঘটে না। জানা গিয়েছে, অভিযুক্ত মহিলা ও ওই ব্যক্তি বন্ধু ছিল। কিন্তু বেশ কিছুদিন আগে থেকে তাদের বন্ধুত্বে ফাটল ধরে। তার কারণও ওই মহিলা বলেই অভিযোগ। পুলিশ সূত্রে খবর, কিছুদিন থেকেই ওই মহিলা ব্যক্তির কাছ থেকে মাঝে মধ্যেই টাকা নিত। তার জন্য একাধিক কারণও দেখাতে দ্বিধা করত না সে। কিন্তু সম্প্রতি টাকা দিতে চাইছিলেন না তিনি। তাই নিয়ে দু’জনের মধ্যে সমস্যা তৈরি হয়। মহিলা যে তাঁর থেকে বারবার কোনও না কোনওভাবে ভয় দেখিয়ে টাকা নিচ্ছে, তা পুলিশের কাছে জানিয়ে দেওয়ার কথাও বলেন তিনি। এর পরই ওই ব্যক্তিকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

জঙ্গি দমনে ফের সাফল্য, সোপিয়ানে ২ জেহাদিকে নিকেশ করল সেনা ]

কিন্তু এতে পিছু হটেননি ওই ব্যক্তি। তিনি পুলিশের কাছে অভিযোগ জানান। এও বলেন, তাঁকে ব্ল্যাকমেল করা হচ্ছে। ওই মহিলা তাঁকে বলেছে, যদি তিনি ১০ লাখ টাকা না দেন, তাহলে তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হবে। ওই ব্যক্তির অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত মহিলাকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

তবে তদন্তের কাজ এখনও শেষ হয়নি। পুলিশ এও তদন্ত করে দেখছে ওই ব্যক্তি কি আদৌ সত্যি কথা বলছেন? নাকি মহিলার বিরুদ্ধে আনা অভিযোগই ঠিক? তদন্তে কাজে যাতে সুবিধা হয়, তাই ওই মহিলার বিচারবিভাগীয় হেফাজত চেয়েছে পুলিশ।

বেকার সমস্যা সমাধানে রাজ্যবাসীকে গরু বিলির সিদ্ধান্ত বিপ্লবের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে