১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

যৌনতায় নতুনত্বের স্বাদ পেতে স্ত্রী অদলবদল! রাজি না হওয়ায় মহিলাকে বেধড়ক মার স্বামীর

Published by: Kishore Ghosh |    Posted: October 17, 2022 4:21 pm|    Updated: October 17, 2022 5:54 pm

Woman was Assaulted In Rajasthan Hotel For Not Agreeing To

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন সঙ্গমে নতুনত্বের স্বাদ পেতে ‘স্ত্রী অদলবদল’ (Wife Swap) মাততে চেয়েছিলেন স্বামী। রাজি হননি মহিলা। এতে স্ত্রীর উপর চড়াও হলেন এক ব্যক্তি। মহিলাকে তিনি বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। ‘আনকালচার্ড’ সেকেলে বলে গালমন্দ করেন। রাজস্থানের (Rajasthan) বিকানিরের একটি হোটেলে এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিকানিরে ঘটনা ঘটলেও হেনস্তার স্বীকার হওয়া মহিলা স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ভোপালের (Bhopal) একটি থানায়। সেখানে তাঁর বাপের বাড়ি। অভিযুক্ত স্বামী বিকানিরের একটি পাঁচতারা হোটেলে ম্যানেজার। মহিলা অভিযোগ করেছেন, বিকানিরে একটি হোটেলের ঘরে তাঁকে আটকে রাখেন স্বামী। তাঁর ফোন কেড়ে নেওয়া হয়। দু’দিনে ভয়ংকর হয়ে ওঠে স্বামীর অত্যাচার। চলতে থাকে মদ্যপান, মাদক নেওয়া, বিভিন্ন মহিলার সঙ্গে যৌন সম্পর্ক করা। অভিযোগ, পুরুষ সঙ্গীর সঙ্গেও যৌন সম্পর্ক করেন স্বামী। এসবই স্বাভাবিক বলে দাবি করেন তিনি।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টে পিছোল মামলার রায়দান, আপাতত ইডি হেফাজতেই মানিক ভট্টাচার্য]

এরপরই যৌনতায় নতুনত্বের স্বাদ পেতে ‘স্ত্রী আদলবদল’-এ মাততে চেয়েছিলেন স্বামী। যদিও ওই যৌনক্রিড়ার অংশ হতে আপত্তি করেন স্ত্রী। অভিযোগ, তাতে ক্ষিপ্ত হয়ে ওঠেন স্বামী। বেধড়ক মারধর করেন মহিলাকে। ‘আনকাচার্ড’ বলে গালমন্দ করেন। এমনকী রেগে গিয়ে অস্বাভাবিক যৌন সম্পর্কে লিপ্ত হন।

[আরও পড়ুন: আরএসএস গড়ে বিজেপির বিপর্যয়, পঞ্চায়েত সমিতি ভোটে বাজিমাত কংগ্রেসের]

মহিলার অভিযোগ, এই বিষয়ে শাশুড়ি ও ননদকে অভিযোগ জানালেও তাঁরা গুরুত্ব দেয়নি। উলটে শুনতে হয়েছে, তিনি সেকেলে মানসিকতার। গোটা ঘটনায় মহিলা শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েন। শেষ পর্যন্ত ভোপালে বাপের বাড়িতে চলে যান তিনি। সেখানে স্থানীয় মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। আরও অভিযোগ, শাশুড়ি এবং ননদ ৫০ লক্ষ টাকা পনের দাবি করেন তার পরিবারের কাছে। ভোপালের মহিলা থানার পুলিশ প্রধান অঞ্জনা ধুরভে জানিয়েছেন, পনের দাবি করায় মহিলার শাশুড়ি ও ননদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অন্য সমস্ত অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে