BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আততায়ীদের ২০ রাউন্ড গুলিতে ঝাঁঝরা শরীর, মর্মান্তিক মৃত্যু Akali দলের যুব নেতার

Published by: Biswadip Dey |    Posted: August 7, 2021 5:51 pm|    Updated: August 7, 2021 5:51 pm

Youth Akali Leader Shot Dead in Punjab's Mohali district। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকালে ভয়ংকর শ্যুট আউটের সাক্ষী হল পাঞ্জাবের (Punjab) মোহালি (Mohali) জেলা। গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হল অকালি দলের যুব নেতাকে (Akali Leader)। প্রায় ২০ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তরুণ নেতার। হাসপাতালে নিয়ে যাওয়ারও সময় পাওয়া যায়নি। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে হত্যার মুহূর্ত। সেই ভিডিও দেখে শিউরে উঠেছেন সকলে।

পুলিশ জানিয়েছে, ভিকি মিট্টুখেরা নামের ওই নেতা সেক্টর ৭১-এর মাটোর মার্কেটে নিজের গাড়িতে বসতে যাচ্ছিলেন। সেই সময়ই তাঁর উপরে চড়াও হয় দুষ্কৃতীরা। তারপরই তারা নাগাড়ে গুলি চালাতে থাকে। সেখানেই লুটিয়ে পড়তে দেখা যায় ওই নেতাকে। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে, অনেকক্ষণ ধরেই তাঁর জন্য অপেক্ষা করছিল দুষ্কৃতীরা। তারা মাস্ক পরে ছিল। গুলি চালানোর পরে গাড়িতে চড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এরপর ভিকিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ত্রিপুরায় ফের আক্রান্ত TMC ছাত্র নেতৃত্ব, ইটের আঘাতে মাথা ফাটল সুদীপ রাহার, আক্রান্ত জয়াও]

কেন এভাবে মর্মান্তিক মৃত্যু হল তরুণ নেতার? পুলিশের ধারণা অকালি দলের যুব শাখার ওই নেতার বিরুদ্ধে হওয়া হামলার পিছনে সম্ভবত রয়েছে কোনও পুরনো প্রতিহিংসা। প্রসঙ্গত, অকালি দলের ওই সদস্য পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের এক সক্রিয় ছাত্রনেতা ছিলেন। ‘স্টুডেন্ট অর্গানাইজেশন অফ ইন্ডিয়া’র প্রাক্তন অধ্যক্ষ ছিলেন তিনি।

ভিকির মৃত্যুর পরে পাঞ্জাবের অকালি দলের বর্ষীয়ান নেতা ও দলের মুখপাত্র দলজিৎ সিং জানিয়েছেন, এই ভয়ংকর হামলার ঘটনা থেকে রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির প্রকৃত ছবিটা ফুটে উঠছে। তাঁর কথায়, ”পাঞ্জাবে আইনশৃঙ্খলার যা অবস্থা দাঁড়িয়েছে তাতে কেউই নিরাপদ অনুভব করছে না। দিনেদুপুরে এমন হামলার ঘটনা থেকে বোঝা যাচ্ছে আইনকে দুষ্কৃতীরা আর ভয় পাচ্ছে না।” সামনেই স্বাধীনতা দিবস। তার আগে পাঞ্জাবে এই ধরনের খুনের ঘটনা রাজ্যের নিরাপত্তা পরিস্থিতিকে যেভাবে তুলে ধরেছে তাতে তিনি উদ্বেগ প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: মাদক খাইয়ে খুন করে টোটো ছিনতাই, এবার অপরাধীদের ‘টার্গেট’ চালকরা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে