BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

আরসিবির পোস্টে মেজাজ হারালেন দিন্দা, সোশ্যাল মিডিয়ায় কড়া জবাব পেসারের

Published by: Sulaya Singha |    Posted: April 26, 2019 5:14 pm|    Updated: April 26, 2019 5:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলের শুরুটা একেবারেই ভাল হয়নি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। ব্যাটসম্যান থেকে বোলার, সকলের পারফরম্যান্সই তথইবচ। আরসিবি পেসার উমেশ যাদবও একের পর এক ম্যাচে ব্যর্থ। ফলে সোশ্যাল মিডিয়ায় লাগাতার ট্রোলড হয়ে চলেছেন তিনি। তাঁর ফর্মকে অশোক দিন্দার সঙ্গেও তুলনা করা হয়েছে। নেটিজেনরা লিখেছেন, উমেশ হয়তো দিন্দা অ্যাকাডেমি থেকে প্রশিক্ষণ নিয়েছেন? কিন্তু গত ম্যাচে উমেশ পারফর্ম করার পরই সেসব ট্রোলের পালটা দেয় আরসিবি। সেখানেও উল্লেখ ছিল দিন্দার নাম। যে বিষয়টি একেবারেই পছন্দ হয়নি বাংলার পেসারের। বেশ কড়া ভাষাতেই
ফ্র্যাঞ্চাইজিকে জবাব দিয়েছেন দিন্দা।

গত ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে তিন উইকেট পান উমেশ। হাড্ডাহাড্ডি লড়াইয়ে জেতে আরসিবি। তারপরই ফ্র্যাঞ্চাইজি নিজেদের টুইটার হ্যান্ডেলে উমেশের ছবি পোস্ট করে লেখে, “দিন্দা অ্যাকাডেমি? সেটা আবার কী?” কিন্তু নেটিজেনদের ট্রোলের জবাব দিতে গিয়ে দিন্দারই বিরাগভাজন হয় আরসিবি। একটি পোস্টে নিজের কেরিয়ার গ্রাফ তুলে ধরে নিন্দুকদের যোগ্য জবাব দেন অশোক দিন্দা। ক্ষুব্ধ পেসার লেখেন, “নিন্দুকেরা, আপনাদের সামনে আসল পরিসংখ্যান তুলে ধরলাম। ভাল করে দেখুন। কারণ আপনাদের মতামত আর সত্যিটা একেবারেই আলাদা। তাই নিন্দা বন্ধ করে আমাকে সেখান থেকে দূরে রাখুন।”

[আরও পড়ুন: টানা ৬ ম্যাচে হার, আইপিএলে কার্যত শেষ নাইটদের অভিযান]

জাতীয় দলের জার্সি গায়ে ১৩টি ওয়ানডেতে ১২টি উইকেট নিয়েছেন দিন্দা। তাঁর ইকোনমি রেট ৬.১৮। ন’টি টি-টোয়েন্টিতে তাঁর সংগ্রহ ১৭টি উইকেট। এছাড়া ২০০৮ থেকে ২০১৭ সাল পর্যন্ত কেকেআর-আরসিবি-সহ আইপিএলের একাধিক দলে খেলেছেন তিনি। স্বাভাবিকভাবেই তাঁর কেরিয়ার নিয়ে প্রশ্ন তোলায় ক্ষুব্ধ দিন্দা। তবে আরসিবি পরে নিজেদের সেই টুইটটি মুছে ফেলে। উলটে লেখে, “অনেকেই বলছেন এমন মশকরা ভাল নয়। তবে যাঁরা লাগাতার এই ছেলেটিকে (উমেশ যাদব) ট্রোল করেছেন, তাঁদের উদ্দেশে উমেশ জানিয়েছেন যে তিনি চ্যালেঞ্জ গ্রহণ করলেন।”

[আরও পড়ুন: এবার স্বার্থের সংঘাতের অভিযোগে নোটিস পেলেন শচীন-লক্ষ্মণরাও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement