২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় এখন জনপ্রিয় নাম জিভা। কখনও আইপিএল স্টেডিয়ামে বাবার জন্য গলা ফাটানো আবার কখনও মায়ের সঙ্গে খুনসুটি। বাবার সঙ্গে খেলা করার বিভিন্ন মুহূর্ত রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এতক্ষণে নিশ্চয় চিনতে পেরেছেন। হ্যাঁ, কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনির ছোট্ট মেয়ে জিভার। যার নিষ্পাপ শিশুসুলভ আচরণগুলি নেটিজেনরা দারুণ পছন্দ করছেন। আম আদমি তো রয়েইছেন। সেই সঙ্গে রয়েছেন সেলিব্রিটিরাও। জিভার গুণমুগ্ধদের তালিকাটা দীর্ঘ। কিন্তু, এই অতিরিক্ত জনপ্রিয়তায় কাল হচ্ছে জিভার। এবার রীতিমতো অপহরণের হুমকি পেল সে।

[আরও পড়ুন: আইপিএলের এলিমিনেটরে আজ শহরের নজরে দাদার দিল্লি]

সটান কিডন্যাপ করার হুমকি! তাও আবার মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভাকে। কে দিলেন? কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা। টুইটটা ছিল ঠিক এরকম, “ক্যাপ্টেন কুলের অসংখ্য ভক্তের মধ্যে আমিও আছি। তবে এখন আমার পছন্দ সরে যাচ্ছে ছোট্ট জিভার দিকে। তাই ওঁকে সাবধান করে দিলাম – ওকে কিডন্যাপ করব। এবার আপনাদের যা মনে চায় এই ছবির ক্যাপশান দিন।” সঙ্গে ধোনির সঙ্গে নিজের ছবি।

[আরও পড়ুন: এভাবেও ফিরে আসা যায়! বার্সেলোনাকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুল]

সোশ্যাল নেটওয়ার্কে একদিন আগেই ছড়িয়েছিল জিভার কচি গলায় বুলি, “বাবা-মায়ের মতোই ভোট দিন সবাই।” যা একদিন আগেই দেখেছেন বহু লোকে। পছন্দও করেছেন। তারপরই নিজের টুইটারে কিংস ইলেভেন পাঞ্জাব এবং সিএসকে ম্যাচের পরের ছবি পোস্ট করেছেন প্রীতি। তার সঙ্গে ওই বার্তা। নিতান্তই মজা! তবে এর পাশাপাশি প্রীতি নিজের দল নিয়েও লিখেছেন, “যা প্রত্যাশা করেছিলাম তেমনটা হয়নি। তবে জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করা ভাল। আমি আমাদের ফ্যানেদের ধন্যবাদ দেব, গোটা মরশুম সমর্থন করে যাওয়ার জন্য।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং