২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মা-বাবার মতো আপনিও ভোট দিন’, ছোট্ট জিভার আবেদনে মজে নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: May 6, 2019 8:49 pm|    Updated: May 6, 2019 8:49 pm

Ziva makes cute appeal after MS Dhoni casts his vote in Ranchi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন। অবশ্যই ভোট দিন। সোশ্যাল মিডিয়ায় এমন আরজি জানিয়েছেন বহু সেলিব্রিটিরা। সলমন খান থেকে শচীন তেণ্ডুলকর, প্রত্যেকেই মেতেছিলেন গণতন্ত্রের উৎসবে। কিন্তু এবার যিনি মানুষকে ভোট দেওয়ার আহ্বান জানালেন, তাঁর মতো মিষ্টি করে নিঃসন্দেহে কেউ বলতে পারেননি। কার কথা হচ্ছে? মহেন্দ্র সিং ধোনির কন্যা জিভার।

হ্যাঁ, এবার ছোট্ট জিভাও ভোটদানের আরজি করলেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে ধোনিকন্যা এখন রীতিমতো স্টার। এই বয়সেই পাঁচ-ছ’রকমের ভাষা রপ্ত করে ইতিমধ্যেই তাক লাগিয়ে দিয়েছে সে। বাবার সঙ্গে বাংলায় কথা বলতেও শোনা গিয়েছে তাকে। এবার সেই জিভার মুখেই শোনা গেল ভোটের কথা। ইংরাজিতে ভোটারদের আহ্বান জানাল সে। বাবার কোলে বসে খুদে জিভা বলল, “বুথে যান এবং ভোট দিন ঠিক যেমন আমার বাবা-মা দিয়েছে।”

[আরও পড়ুন: আইপিএলের পর বিশ্বকাপেও অনিশ্চিত হয়ে পড়লেন টিম ইন্ডিয়ার এই ক্রিকেটার]

যুগের পরিবর্তনের সঙ্গে সঙ্গে এখন অনেক বেশি স্মার্ট শিশুরাও। অল্প বয়সেই তাদের প্রতিভা অবাক করে প্রত্যেককে। বছর চারেকের জিভা যেন আরও একটু অ্যাডভান্স। একগুচ্ছ ভাষায় কথা বলা রপ্ত করেছে। তার আগে ফিটনেস নিয়েও বাবাকে টিপস দিতে শোনা গিয়েছে তাকে। মেয়ের নানা কাণ্ডকারখানার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন ধোনি। সোমবারও পোস্ট করলেন একটি নতুন ভিডিও। এদিনই রাঁচিতে ভোট দিয়েছেন মাহি এবং সাক্ষী ধোনি। আইপিএলের প্লে অফের লড়াইয়ে নামার আগে সস্ত্রীক ভোটাধিকার প্রয়োগ করলেন চেন্নাই অধিনায়ক। সঙ্গে ছিল খুদে জিভাও। ভোট দেওয়ার পরই মেয়েকে নিয়ে একটি ভিডিও করে পোস্ট করেন ক্যাপ্টেন কুল। সেখানেই জিভার মুখে ভোটের আবেদন শোনা গেল। যা আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মিষ্টি জিভার ভিডিওটি দেখে নেটিজেনদের মুখ থেকে একটা শব্দই বেরোচ্ছে, ‘অঅঅ…।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Use your Power

A post shared by M S Dhoni (@mahi7781) on

[আরও পড়ুন: হিটম্যানের ম্যাজিকে আইপিএল থেকে ভ্যানিশ কেকেআর, প্রশ্নের মুখে কার্তিকের নেতৃত্ব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে