২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবাসরীয় ওয়াংখেড়েতে আবারও এক কামব্যাকের কাহিনী তৈরি হতে চলেছে কি! অপেক্ষায় প্রহর গুনছেন কেকেআর সমর্থকরা। টানা ৬ ম্যাচ হারার পর একসময় প্লে অফে যাওয়ার যাবতীয় আশা শেষ হয়ে গিয়েছিল। বিধ্বস্ত দলটা যে কোনও ম্যাচ জিততে পারে সেই আশাটাও হারিয়ে ফেলেছিলেন সমর্থকরা। অথচ, সামান্য কিছু পরিবর্তন আর টানা ২টো জয়ই দলের মেজাজটা এক্কেবারে বদলে দিয়েছে। ওয়াংখেড়েতে রোহিত শর্মার মুম্বইয়ের বিরুদ্ধে নামার আগে রীতিমতো ফুরফুরে মেজাজে নাইট শিবির।

[আরও পড়ুন: পাঞ্জাব ম্যাচ চলাকালীন কেন রেগে গিয়েছিলেন? নিজেই ফাঁস করলেন কার্তিক]

আন্দ্রে রাসেল গাইছেন! তাও সেটা আবার হিন্দি গান! কেকেআরের ক্যারিবিয়ান অলরাউন্ডার বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। কিন্তু রাসেল অসম্ভব ভাল গানও করেন। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অলরাউন্ডার ডোয়েন ব্রাভোর মতো গানবাজনাকে অত সিরিয়াসলি না নিলেও গানের প্রতি ভালরকম আসক্তি আছে রাসেলেরও। সোলো মিউজিকের একটা অ্যালবামও আছে। সেই রাসেলের গান গাওয়াটা অবিশ্বাস্য কিছু নয়। কিন্তু তাই বলে হিন্দি!

শুক্রবার কিংস ইলেভেন পাঞ্জাবকে মোহালিতে হারানোর পর বলিউডের ‘দেশি বয়েজ’-র বিখ্যাত গান ‘তু মেরা হিরো’ গাইতে শোনা যায় রাসেলকে। টিম হোটেলে ফিরে। পরিষ্কার হিন্দিতে! আর ক্যারিবিয়ানের গানের সঙ্গে গলা যে দু’জন মিলিয়েছেন, নাম দু’টো শুনলে আশ্চর্য হতে হয়। কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক এবং টিম সিইও বেঙ্কি মাইসোর! হ্যাঁ, টানা দু ম্যাচে জয়ের পর এমনই পরিবেশ নাইট ড্রেসিং রুমে।

আরসিবির বিরুদ্ধে হায়দরাবাদের হারের পর ব্যাপারটা পরিষ্কার, রবিবার ওয়াংখেড়েতে জিতলেই প্লে-অফে কেকেআর। এককথায়, রবিবার ওয়াংখেড়েতে কেকেআরের কোয়ার্টার ফাইনাল।

[আরও পড়ুন: কোহলিদের জয়ে নাইট শিবিরে আশার আলো, জমল প্লে অফের অঙ্ক]

এতদিন প্লে-অফ দৌড়ে সেভাবে ছিল না কেকেআর! নিজেরা শুধু জিতলে চলছিল না, অন্যের উপর নির্ভর করে থাকতে হচ্ছিল। সানরাইজার্সের হারের পর সেটা আর নেই। এরকম হঠাৎ করে একটা সুযোগ এসে গেলে দু’টো জিনিস হতে পারে। এক, কেকেআর আরও তেতে গেল। পুরো ঝাঁপিয়ে পড়ল। আর দুই, কেঁপে গেল। হঠাৎ করে রাতারাতি প্লে অফে ওঠার দারুণ সুযোগ চলে এলে সেটার চাপ সামলানোও কিন্তু সহজ নয়। তবে, সেই চাপ সামলানোর রসদ রয়েছে কেকেআরের কাছে। দীনেশ কার্তিক, রবিন উথাপ্পা, সুনীল নারিন, আন্দ্রে রাসেলদের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা রয়েছেন। তাছাড়া দল দুর্দান্ত ফর্মে আছে। তাই জয়ের ব্যাপারে আশা দেখছে কেকেআর শিবির।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং