BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সিরিয়ালে সুযোগ দেওয়ার নামে সোদপুরের মডেলের অশালীন ছবি ফাঁস, গ্রেপ্তার মহিলা-সহ ২

Published by: Sulaya Singha |    Posted: July 25, 2021 1:23 pm|    Updated: July 25, 2021 1:23 pm

2 person allegedly posted half naked picture of a model without her concern in Kolkata | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

কলহার মুখোপাধ্যায়: অভিনয় জগতে সুযোগ করিয়ে দেওয়ার নামে প্রতারণার ফাঁদ। আর সেই ফাঁদে পা দিয়েই বিপাকে পড়েন এক মডেল। তাঁর অনুমতি না নিয়েই একাধিক সোশ্যাল প্ল্যাটফর্মে ফাঁস করে দেওয়া হয় যুবতীর অর্ধনগ্ন ছবি। মডেলের এমন অভিযোগের ভিত্তিতে রবিবার এক মহিলা-সহ দু’জনকে গ্রেপ্তার করল বিধাননগর (Bidhannagar) সাইবার ক্রাইম থানার পুলিশ। এদিনই দুই অভিযুক্ত জয়শ্রী মিত্র ও প্রতাপ ঘোষকে আদালতে পেশ করার কথা।

পুলিশ সূত্রে খবর, সোদপুরের বাসিন্দা পেশায় মডেল এক যুবতী গত ১৭ জুলাই বিধাননগর সাইবার ক্রাইম থানায় এই নিয়ে একটি অভিযোগ জানিয়েছিলেন। তাঁর দাবি, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে জয়শ্রী মিত্র নামে এক মহিলার সঙ্গে তাঁর পরিচয় হয়। যিনি নিজেকে মডেল হিসাবে পরিচয় দিয়েছিলেন। জয়শ্রী ওই যুবতীকে প্রতিশ্রুতি দেন টেলিভিশন জগতে সুযোগ করে দেবেন। তার জন্য তাঁকে একটি ফটোশুট করাতে হবে।

[আরও পড়ুন: ‘My Rockstar!’ মেয়ে মুস্কানের ISC রেজাল্ট দেখে ফেসবুক পোস্টে উচ্ছ্বাস মীরের]

সেই ফটোশুটের জন্যই প্রতাপ ঘোষ নামে এক ব্যক্তির সঙ্গে ওই যুবতীর পরিচয় করায় জয়শ্রী। এরপরই সল্টলেক অঞ্চলে একটি স্টুডিওতে ওই যুবতীর অশালীন ও অর্ধনগ্ন কিছু ছবি ও ভিডিও তোলেন ওই দুই অভিযুক্ত। যদিও জয়শ্রী ওই যুবতীকে আশ্বস্ত করেছিলেন, সেই ছবি বা ভিডিও বাইরে কোথাও প্রকাশ পাবে না। কিন্তু তার কিছুদিনের মধ্যেই ওই মডেল দেখতে পান বিভিন্ন ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর অশালীন বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে। তখনই পুরো বিষয়টা আঁচ করতে পারেন তিনি। সময় নষ্ট না করে বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। গতকাল রাতে রানাঘাটের বাসিন্দা প্রতাপ ঘোষ এবং দমদমের বাসিন্দা জয়শ্রী মিত্রকে গ্রেপ্তার করা হয়। আজ অভিযুক্তদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। পুলিশ তাদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর।

[আরও পড়ুন: আপার প্রাইমারি নিয়োগ সংক্রান্ত অভিযোগ জমার সময়সীমা বাড়ল, স্বস্তিতে চাকরিপ্রার্থীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×