BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাড়িতে আরও ৪ জন করোনায় আক্রান্ত, উপসর্গ নেই তাই টেস্ট করাননি দিলীপ ঘোষ

Published by: Subhamay Mandal |    Posted: August 26, 2020 7:55 pm|    Updated: August 26, 2020 7:55 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: দিলীপ ঘোষের (Dilip Ghosh) বাড়িতে আরও আরও চারজনের করোনা (CoronaVirus) হল। বাড়ির যে পরিচারকের জ্বর হয়েছিল তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। এছাড়া, রাজ্য পুলিশের তরফে দিলীপ ঘোষের নিরাপত্তার দায়িত্বে থাকা আরও দুই নিরাপত্তারক্ষীর কোভিড পজিটিভ (COVID-19) হয়েছে। এছাড়া, করোনা হয়েছে আর একজন গাড়ির চালকের। রাজারহাটে দিলীপবাবুর সঙ্গে থাকা দলের রাজ্য সাধারণ সম্পাদক (সংগঠন) সুব্রত চট্টোপাধ্যায়ের গাড়ির চালক তিনি। আগেই করোনা আক্রান্ত হয়েছেন দিলীপ ঘোষের গাড়ির চালক ও সিআইএসএফের (CISF) দুই জওয়ান। আক্রান্তরা সকলেই রাজারহাটে দিলীপবাবুর ফ্ল্যাটেই থাকেন। ফলে সে কারণেই একজনের থেকে অন্যজনের শরীরে সংক্রমণ ছড়াতে পারে বলে মনে করা হচ্ছে।

প্রথম তিনজন আক্রান্ত হওয়ার পর তাদের সংস্পর্শে থাকা বাকিদের পরীক্ষা করাতে বলা হয়েছিল। সেই পরীক্ষার পরই আরও চারজনের কোভিড পজিটিভ হল। তবে নতুন চারজনের মধ্যে কেবলমাত্র পরিচারকের জ্বর ছিল। বাকিদের কোনও উপসর্গ নেই। চারজনই রাজারহাটের হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে, দিলীপ ঘোষ জানিয়েছেন, তিনি সুস্থ রয়েছেন। সাবধানতার জন্য নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছেন। কোনও উপসর্গ দেখা দেয়নি বলে কোভিড পরীক্ষা দিলীপবাবু এখনও করেননি। তবে দলের নেতাদের সঙ্গে ভারচুয়াল মিটিং করছেন। প্রত্যেকের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও ফোনে যোগাযোগ রাখছেন।

এরই মধ্যে বুধবার বিকেলে দিলীপ ঘোষের সঙ্গে রাজারহাটের বাড়িতে দেখা করে আসেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (Tathagata Roy)। নির্দিষ্ট দূরত্ব রেখেই দিলীপবাবুর সঙ্গে কথা বলেন তথাগতবাবু। দুজনেই জানিয়েছেন, সৌজন্য সাক্ষাৎ। সাম্প্রতিক রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে। দিলীপ ঘোষের বক্তব্য, অনেকদিন পর দেখা হল। বিভিন্ন বিষয় নিয়ে কথা হল। তথাগতবাবু বলেন, “কৈলাস বিজয়বর্গীর সঙ্গে দেখা করেছি, এবার দিলীপ ঘোষের সঙ্গে করলাম। সক্রিয় রাজনীতি করতে চাই। আরও বেশ কিছু বিষয় নিয়ে কথা হয়েছে। ফেসবুকে যে পেজ হয়েছে তার সঙ্গে আমার কোনও যোগ নেই।” দিলীপ ঘোষ বলেছেন, “তথাগতদা ২৫ বছর রাজনীতি করেছেন। দল তাকে রাজ্যপাল করেছিল। আবার উনি ফিরে এসেছেন রাজনীতিতে। এতে আমাদের লাভ। মুকুলদা, রাহুলদার মতো অভিজ্ঞ লোক আছে, তথাগতদা যুক্ত হলেন। এতে লাভ হল আমাদের। এদের নিয়ে চলব আমরা।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement