BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দিনেদুপুরে বেলেঘাটায় ফ্ল্যাট থেকে শিশু চুরি! অভিযুক্তের খোঁজে শুরু তদন্ত

Published by: Tiyasha Sarkar |    Posted: January 26, 2020 5:47 pm|    Updated: January 26, 2020 5:47 pm

An Images

ছবিটি প্রতীকী

অর্ণব আইচ: রোমহর্ষকভাবে ২ মাসের শিশুকন্যাকে অপহরণের ঘটনা ঘটল বেলেঘাটা সিআইটি রোড চত্বরে। রবিবার দুপুরে মা ও পরিচারিকার উপস্থিতিতেই ঘরে ঢুকে শিশুটিকে নিয়ে চম্পট দেয় এক যুবক। ইতিমধ্যেই বিষয়টি জানিয়ে বেলেঘাটা থানায় অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার।

দীর্ঘদিন ধরেই সিআইটি রোডের একটি আবাসনের তিনতলার ফ্ল্যাটে থাকেন জৈন পরিবার। জানা গিয়েছে, রবিবার সানায়া জৈন নামে ওই খুদের সঙ্গে বাড়িতে ছিলেন তাঁর মা সন্ধ্যা ও পরিচারিকা। বেলা সাড়ে বারোটা নাগাদ ছাদে জামা কাপড় শুকোতে দিতে যান পরিচারিকা। সেই সময় এক যুবক কলিং বেল বাজান। শুনে সন্ধ্যাদেবী দরজার কাছে গিয়ে জানতে চান যে, কে এসেছেন। সেই সময় দরজার বাইরে থাকা যুবক জানান, ছাদ থেকে চাবি চাইছেন তাঁদের পরিচারিকা। সে কী বলছে তা বুঝতে না পেরে দরজাটা হালকা করে খোলেন সন্ধ্যাদেবী। অভিযোগ, তখনই দরজায় জোর ধাক্কা দিয়ে ঘরে ঢুকে পড়ে অভিযুক্ত যুবক। শিশুটির মাকে ধাক্কা দেওয়ায় পড়ে গিয়ে জ্ঞান হারান তিনি। এরপরই ছোট্ট সানায়াকে কোল নিয়ে চম্পট দেয় অভিযুক্ত যুবক।

[আরও পড়ুন: বালুরঘাটে জনসংযোগে দিলীপ, দেখা করলেন বর্ষীয়ান আরএসপি নেতার সঙ্গে]

জ্ঞান ফিরতেই সন্ধ্যাদেবী দেখেন ঘরে সন্তান নেই। এরপরই পরিবারের অন্যান্য সদস্যরা বিষয়টি জানিয়ে বেলেঘাটা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। জৈন পরিবার যে আবাসনে থাকত সেখানে কোনও সিসিটিভি না থাকায় রাস্তার সিসিটিভি ফুটেজের ভিত্তিতে অভিযুক্তের হদিশ পাওয়ার চেষ্টা করছে তদন্তকারীরা। কিন্তু কী কারণে খুদেকে অপহরণের ছক? ব্যবসায়ীক শত্রুতা নাকি এর পিছনে অন্য কোনও রহস্য লুকিয়ে রয়েছে তা জানার চেষ্টা করছে তদন্তকারীরা। যদিও ব্যবসায়ীক শত্রুতার কারণে এই ঘটনা নয় বলেই দাবি খুদের পরিবারের সদস্যদের। কিন্তু কোথায় রয়েছে ২ মাসের ওই শিশু, দুশ্চিন্তায় পরিবার।

[আরও পড়ুন: ‘মানুষের স্বতঃস্ফূর্ত ভোটে অনেক পুরসভাই আসবে বিজেপির দখলে’, আত্মবিশ্বাসী মুকুল রায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement