BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  শনিবার ৮ আগস্ট ২০২০ 

Advertisement

রাতে মায়ের পাশে ঘুমিয়ে ছিল শিশু, সকালে দেহ মিলল পার্কে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 2, 2020 5:22 pm|    Updated: August 2, 2020 9:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতে মায়ের পাশেই ঘুমিয়েছিল আট মাসের শিশুটি। সকালে দেহ মিলল একটি পার্কে। রবিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রাজা সুবোধমল্লিক স্কোয়্যার  (Raja Subodh Mullick Square)এলাকায়। কে খুন করল ওই শিশুটিকে? এবিষয়ে সম্পূর্ণ অন্ধকারে পুলিশ।

জানা গিয়েছে, সুবোধ মল্লিক স্কোয়্যার শিশু উদ্যানের বাইরের ফুটপাথেই বাস ওই খুদের পরিবারের। অন্যান্যদিনের মতোই শনিবার রাতেও মায়ের পাশেই ঘুমোয় সে। মধ্যরাতে বধূর ঘুম ভাঙতেই তিনি দেখেন মেয়ে পাশে নেই। বিষয়টি জানাজানি হতেই খোঁজ শুরু করেন স্থানীয়রা। দীর্ঘক্ষণ পর পার্কের ভিতরের নেতাজির মূর্তির পিছন থেকে উদ্ধার হয় ওই শিশুর দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বউবাজার (Bowbazar) থানার পুলিশ। তাঁরাই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে প্রাথমিকভাবে অনুমান, শ্বাসরোধ করেই হত্যা করা হয়েছে ওই খুদেকে। কিন্তু খুনের পিছনে উদ্দেশ্য কী? কারাই বা জড়িত গোটা ঘটনার সঙ্গে? তাদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। খুদের পরিবারের সঙ্গে কারও কোনও বচসা ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: টাকা পাঠালেই অনলাইনে পুজো! তারাপীঠ বন্ধ হতেই ভুয়ো ওয়েবসাইট খুলে প্রতারণার ফাঁদ]

ফুটফুটে সন্তানের এহেন মর্মান্তিক পরিণতিতে কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার। তাঁদের কথায়, রাতে গভীর ঘুমে ছিল সকলেই। সেই সুযোগকে কাজে লাগিয়েই শিশুটিকে তুলে নিয়ে যায় কেউ। কিন্তু কেন? এই প্রশ্নই তাড়া করে বেড়াচ্ছে খুদের পরিবারের সদস্যদেরও।

[আরও পড়ুন: পুত্রবধূকে মারের প্রতিবাদ, বাবার ঘরেই আগুন লাগিয়ে দিল ‘গুণধর’ ছেলে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement