BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

অভিষেকের শিশুপুত্রকে নিয়ে ‘কুৎসা’, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বেলেঘাটা থানায় অভিযোগ দায়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 16, 2022 9:00 pm|    Updated: November 16, 2022 9:00 pm

A Complain lodged against Suvendu Adhikari in Beleghata ps | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) শিশুপুত্র আয়াংশকে নিয়ে কুৎসার জের। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে দায়ের হল অভিযোগ। শিল্পী রায় নামে এক মহিলা বেলেঘাটা থানায় এই অভিযোগ করেছেন বলেই খবর।

কলকাতা ফুটবলে আবির্ভাবের প্রথম বছরেই দারুণ সাফল্য পেয়েছে ডায়মন্ড হারবার এফসি। প্রথম ডিভিশনের চ্যাম্পিয়নশিপের ম্যাচে জয়ের ফলে প্রিমিয়ার ডিভিশনে উঠেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব। আগামী বছর প্রিমিয়ার ডিভিশনের বি গ্রুপে খেলবে দল। তাতেই উচ্ছ্বসিত ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। সাফল্য উদযাপনে কিছুদিন আগে আলিপুরের পাঁচতারা হোটেলে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর সেই অনুষ্ঠানেই লাগে রাজনীতির রং। ফুটবল ক্লাবের অনুষ্ঠানকে ‘ছেলের জন্মদিনের পার্টি’ বলে দাবি করে ‘বিভ্রান্তিকর’ টুইট করেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তা নিয়ে বিস্তর কাটাছেঁড়া চলে। পরবর্তীতে স্পষ্ট হয়ে যায় যে, শুভেন্দুর দাবি ভিত্তিহীন। কারণ, অনুষ্ঠান শেষে ব্রাজিলের তারকা ফুটবলার পেলের উদ্ধৃতি উল্লেখ করে প্রত্যেক খেলোয়াড়কে শুভেচ্ছা জানান অভিষেক। 

[আরও পড়ুন: শুক্রবার থেকে টানা ১০ দিন বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন, জেনে নিন কোনগুলি]

বুধবার তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) জানিয়েছেন, শিশুকে নিয়ে কুৎসা করায় শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বেলেঘাটা থানায় অভিযোগ দায়ের করেছেন একজন মা। শিল্পী রায় নামে ওই মহিলা প্রশ্ন তুলেছেন, “রাজনীতিতে কেন এভাবে জড়ানো হল শিশুদের?” তাঁর কথায়, “ফুটবল ক্লাবের অনুষ্ঠান নিয়ে এই কুৎসা কেন, এমন চলতে পারে না।”

প্রসঙ্গত, শুভেন্দুর বিরুদ্ধে অন্য একটি মন্তব্যের পরিপ্রেক্ষিতে ঝাড়গ্রামেও দায়ের হয়েছে এফআইআর। ওই এফআইআর করেছেন রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা। তিনি এদিন বলেন, “আমি ও বিধায়ক দেবনাথ হাঁসদা সম্পর্কে যে মন্তব্য করা হযেছে তা আমরা আদিবাসী সম্প্রদায়ের বলেই বলতে পেরেছেন উনি। আদিবাসী হিসেবে বিরোধী দলনেতার এই মন্তব্যকে ধিক্কার ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আজ এফআইআর করেছি এসসি-এসটি অ্যাক্টে।”

[আরও পড়ুন: ‘BJP প্রার্থী দিলে শাস্তি হবে আমাদের নেতাদের’, পঞ্চায়েত ভোটের আগে দলীয় কর্মীদের হুঁশিয়ারি উদয়নের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে