BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

এবার করোনার বলি ইস্টার্ন কম্যান্ডের ব্রিগেডিয়ার, আতঙ্কে কাঁপছে ফোর্ট উইলিয়াম

Published by: Tiyasha Sarkar |    Posted: July 2, 2020 12:29 pm|    Updated: July 2, 2020 3:09 pm

An Images

অর্ণব আইচ: এবার করোনা (Corona Virus) প্রাণ কাড়ল কলকাতার এক সেনা আধিকারিকের। জানা গিয়েছে, কয়েকদিন ধরেই কম্যান্ড হাসপাতালে (Command Hospital) চিকিৎসা চলছিল তাঁর। প্রথম দিকে লড়াই চালালেও অবশেষে মারণ ভাইরাসের কাছে হার মানতে বাধ্য হলেন ওই সেনা আধিকারিক।

জানা গিয়েছে, ইএমই ইস্টার্ন কম্যান্ড ব্রিগেডিয়ার ওই ব্যক্তি বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। করোনার একাধিক উপসর্গও ছিল তাঁর। তাই কোনওরকম ঝুঁকি না নিয়ে তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। রিপোর্ট এলেই জানা যায়, তিনি আক্রান্ত। এরপরই বারাকপুরের একটি কোভিড হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। কিন্তু সেখানে ক্রমশ অবস্থার অবনতি হচ্ছিল তাঁর। তাই পরবর্তীতে সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় কম্যান্ড হাসপাতালে। বেশ কয়েকদিন সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি। কিন্তু বৃহ্স্পতিবার সকালে করোনার কাছে হার মানলেন ওই সেনা আধিকারিক। হাসপাতাল সূত্রে খবর, ক্রমশ শ্বাসকষ্ট বাড়ছিল তাঁর। উল্লেখ্য, মৃতের রিপোর্ট পজিটিভ আসার পরই তার সংস্পর্শে আসা বেশ কয়েকজনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: নিঃশর্তে মুক্তি দিতে হবে ‘আরামবাগ টিভি’র সম্পাদককে, পুলিশের বিরুদ্ধে সরব বিশিষ্টজনেরা]

প্রসঙ্গত, করোনার কাঁটায় বিদ্ধ গোটা রাজ্য। শহর থেকে জেলা ক্রমশ বাড়ছে আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। পাশাপাশি করোনাকে পরাস্ত করে হাসিমুখে ঘরেও ফিরছেন বহু মানুষ। সুস্থতার হার রাজ্যবাসীকে কিছু সাহস যোগাচ্ছে ঠিকই। তবে উর্ধ্বমুখী আক্রান্তের সংখ্যা উদ্বেগ কমতে দিচ্ছে না।

[আরও পড়ুন: নাবালিকাকে ধর্ষণ, গর্ভবতী করার অভিযোগ, বৃদ্ধের যৌন ক্ষমতা নিয়ে পালটা মামলা আদালতে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement