BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

ভুয়ো ফেসবুক পোস্ট, বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় FIR

Published by: Sayani Sen |    Posted: March 28, 2020 1:01 pm|    Updated: March 28, 2020 1:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের বিতর্কে বিজেপি নেতা অনুপম হাজরা। এবার পুলিশ আক্রান্ত হওয়ার ভুয়ো ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।  এই অভিযোগে ইতিমধ্যেই গিরিশ পার্ক থানায় গেরুয়া শিবিরের নেতার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে।  এরপরই ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনায় সরব হয়েছেন বিজেপি নেতা। 

অনুপম হাজরা সম্প্রতি ফেসবুকে পুলিশ আক্রান্ত হওয়ার একটি ভিডিও পোস্ট করেন। ঘটনাটি খিদিরপুরের বলেই দাবি করেন বিজেপি নেতা।  কিন্তু ভিডিওটির সত্যতা নিয়ে প্রশ্ন ওঠে।  তদন্ত করে দেখা যায় ওই ভিডিওটি খিদিরপুরের নয়।  আদতে সেটি মুম্বইয়ের ভিডিও। এরপরই সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অভিযোগে অনুপম হাজরার বিরুদ্ধে গিরিশ পার্ক থানায় জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়।

[আরও পড়ুন: বেলেঘাটা আইডির চিকিৎসক করোনায় আক্রান্ত! ভুয়ো পোস্ট করে গ্রেপ্তার যুবতী]

শুক্রবার সন্ধেয় ফেসবুক লাইভ করেন গেরুয়া শিবিরের নেতা। ফেসবুক লাইভে এফআইআর দায়ের ঘটনা তুলে ধরেন তিনি। দাবি, গত পরশু দিন মুখ্যমন্ত্রী বাজার পরিদর্শনের বিরোধিতা করেছিলেন বিজেপি নেতা।  তা মেনে নিতে পারেননি রাজ্যের প্রশাসনিক প্রধান।  তাই দেশের করোনা বিপর্যয়ের সময় শুধুমাত্র রাজনৈতিক ষড়যন্ত্র করেই তাঁর বিরুদ্ধে অকারণে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। এদিনের ভিডিওতেও বারবার করে রাস্তায় নেমে মুখ্যমন্ত্রীর করোনা মোকাবিলার নিন্দা করেছেন বিজেপি নেতা। শুধুমাত্র রাজনৈতিক ফায়দা তুলতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় নামছেন বলেই অভিযোগ তাঁর। এছাড়াও তিনি প্রশ্ন তোলেন, রাজ্যের প্রশাসনিক আধিকারিকরা কি কোনও কাজ করেন না তাই মুখ্যমন্ত্রীকে নিজে হাতে সব কিছু করতে হচ্ছে? বিজেপি নেতার পরামর্শ, প্রধানমন্ত্রী যেমন রাস্তায় না বেরিয়েও করোনা মোকাবিলা করছেন তা দেখে শেখা উচিত বাংলার মুখ্যমন্ত্রীর। পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন অনুপম।  তাঁর দাবি, পুলিশ শুধুমাত্র মুখ্যমন্ত্রীর অঙ্গুলিহেলনেই কাজ করছে। নিজেদের মতো করে লকডাউনে বাড়িতে থাকার পরামর্শ গেরুয়া শিবিরের নেতার।   

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement