BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চোরের উপর বাটপাড়ি করতে গিয়েই পুলিশের ফাঁদে পা! ধৃত কলকাতার কুখ্যাত দুষ্কৃতী

Published by: Tiyasha Sarkar |    Posted: August 11, 2020 1:13 pm|    Updated: August 11, 2020 1:16 pm

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: কথায় আছে, “চোরের উপর বাটপাড়ি!” এই প্রবাদ বাক্যকে বাস্তব জীবনে কাজে লাগাতে গিয়েই পুলিশের জালে ধরা পড়ল কলকাতার কুখ্যাত তোলাবাজ শেখ বিনোদ। তার চক্রের সঙ্গে জড়িত অন্যান্যদের খোঁজে তদন্ত শুরু করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ।

বহু বছর ধরে কলকাতায় (Kolkata) বিভিন্নরকম অপরাধ মূলক কাজের সঙ্গে জড়িত ছিল বিনোদ। একাধিকবার পুলিশের জালে ধরাও পড়েছে। জেলও হয়েছে। কিছুদিন আগে জেলমুক্তির পর জামতাড়া গ্যাংয়ের আদলে কাজ শুরু করেছিল সে। ফোন করে বিভিন্ন ব্যক্তির এটিএম কার্ডের নম্বর জেনে তাদের অ্যাকাউন্ট থেকে তুলে নিত লক্ষ লক্ষ টাকা। পাশাপাশি, বেনিয়াপুকুর, পার্ক সার্কাস চত্ত্বরে আর কারা এহেন জালিয়াতি চক্র চালাচ্ছে তাঁদের উপরও নজর রাখত সে। পুলিশের ভয় দেখিতে মোটা টাকাও নিতে তাদের থেকে। যাতে কোনওভাবেই পুলিশের সন্দেহের দৃ্ষ্টি না পড়ে, সেই কারণে ড্রাইভারের নামে ব্যাংক অ্যাকাউন্ট খুলে সেখানে টাকা জমাতে শুরু করে শেখ বিনোদ। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না।

[আরও পড়ুন: চার জেলায় ট্রাক চালাতে দিতে হচ্ছে ‘‌গুন্ডাট্যাক্স’‌! রাজ্য ডিজিপি’র প্রতিক্রিয়া চাইল হাই কোর্ট]

একজন ড্রাইভারের অ্যাকাউন্টে কীভাবে এত টাকা আসতে পারে, পুলিশের মনে এই প্রশ্ন জাগতেই সমস্যা শুরু। খোঁজ শুরু হয় ওই ড্রাইভারের মালিকের। তখই উঠে আসে বিনোদের নাম। এরপরই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, আর কারা এই ঘটনার সঙ্গে জড়িত তাঁদের খোঁজ চলছে। দ্রুতই হদিশ মিলবে বলে আশাবাদী তদন্তকারীরা।

[আরও পড়ুন:কলকাতায় একলাফে অনেকটা কমল কনটেনমেন্ট জোন, হোম আইসোলেশনের নিয়ম ভাঙলেই শোকজ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement