BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আচমকা গাছের মগডালে উঠে বসলেন রোগী! হুলুস্থুল কাণ্ড পাভলভ হাসপাতালে

Published by: Tiyasha Sarkar |    Posted: June 19, 2022 6:14 pm|    Updated: June 19, 2022 6:15 pm

A patient of pavlov hospital climbed on a tree on sunday | Sangbad Pratidin

ক্ষীরোদ ভট্টাচার্য: আচমকা হাসপাতালের কেবিন থেকে বেরিয়ে গাছে উঠে বসলেন রোগী। এদিকে তাঁকে খুঁজতে হুলস্থুল কাণ্ড হাসপাতালে। হদিশ মিললেও তাকে নিচে নামাতে রীতিমতো কালঘাম ছুটল পাভলভ কর্তৃপক্ষের (Calcutta Pavlov Hospital)। প্রায় ৪০ মিনিটের চেষ্টায় রোগীকে নিচে নামিয়েছে দমকলের আধিকারিক।

জানা গিয়েছে, রবিবার দুপুরের দিকে পাভলভ হাসপাতালের কর্মীরা টের পান এক রোগী সেখানে নেই। স্বাভাবিকভাবেই খোঁজ শুরু হয় তাঁর। গোটা হাসপাতাল বিল্ডিং খুঁজেও তাঁর দেখা পাননি কেউ। স্বাভাবিকভাবেই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় হাসপাতাল চত্বরে। কিছুক্ষণ পর দেখা যায়, হাসপাতালের একটি গাড়ির মগডালে চড়ে বসেছেন ওই রোগী। হাসপাতালের তরফে নানাভাবে তাঁকে বোঝানোর চেষ্টা করে। নিচে নামার আবেদন করে, প্রলোভন দেখানো হয় খাবারেরও। কিন্তু নাহ, কিছুতেই কোনও কাজ হয়নি।

[আরও পড়ুন: খেলতে যেতে হবে না, পড়তে বস! মায়ের বকুনির পরই অভিমানে আত্মঘাতী ইঞ্জিনিয়ারিং পড়ুয়া]

এরপর বাধ্য হয়ে খবর দেওয়া হয় দমকলের। দমকলের আধিকারিকরা প্রায় ৪০ মিনিটের চেষ্টায় সুস্থ অবস্থায় মগডাল থেকে নামিয়ে এনেছেন রোগীকে। এই ঘটনাকে কেন্দ্র করে দীর্ঘক্ষণ উত্তেজনা জারি ছিল হাসপাতালে। ওই রোগী কেন এভাবে হাসপাতালে উঠে পড়লেন সকলের নজর এড়িয়ে তা নিয়ে উঠছে প্রশ্ন। এ বিষয়ে পাভলভের সুপার গণেশ প্রসাদ বলেন, “মাঝে মধ্যেই এইরকম ঘটনা ঘটে। অনেকেই গাছে উঠে পড়েন। ওনাকে সুস্থ অবস্থায় নামিয়ে আনা হয়েছে।”

[আরও পড়ুন: আর ৬ মুরলীধর সেন লেন নয়, ঠিকানা বদলাতে পারে রাজ্য বিজেপির সদর দপ্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে